• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

লন্ডন থেকে শাকিব-শ্রাবন্তীর ভিডিও বার্তা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ এপ্রিল ২০১৮, ২০:৪০
ছবি: শুটিংয়ে শাকিব ও শ্রাবন্তী

বর্ণিল আয়োজনে বিশ্বের বিভিন্ন প্রান্তে বরণ করা হয়েছে বাংলা নববর্ষকে। বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষ মেতেছিলেন বর্ষবরণে। শোবিজ তারকাদের দেখা গেছে উৎসবের রঙে আনন্দ করতে।

ঢালিউড তারকা শাকিব খান এখন রয়েছেন লন্ডনে। সেখানে জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং করছেন। সঙ্গে রয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

লন্ডন থেকে এক ভিডিও বার্তায় নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শাকিব-শ্রাবন্তী। ঢালিউড তারকা শাকিব খান বলেন, ‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা। নতুন বছর সবার জন্য আনন্দ বয়ে আনুক।’

--------------------------------------------------------
আরও পড়ুন : এবার ফারিয়ার নতুন চমক
--------------------------------------------------------

শ্রাবন্তী বলেন, ‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা। আপনারা বাংলা ছবি দেখুন, আমাদের অর্থাৎ ভাইজানের পাশে থাকুন।’ এই ভিডিও বার্তা প্রকাশ করা হয়েছে শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। শুভেচ্ছার সঙ্গে সিনেমার কিছু শুটিংয়ের দৃশ্য রয়েছে ভিডিওতে।

সেখানে পয়লা বৈশাখে পান্তা-ইলিশ, আর মুড়ি-মুড়কিতে বর্ষবরণ করেছেন শুটিং ইউনিটের সবাই। ভীষণ আনন্দ হয়েছে বলে জানান শাকিব।

‘ভাইজান এলো রে’ ছবিতে রয়েছে তিনটি নারী চরিত্র। একটিতে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। আর অন্য দুটিতে আছেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার।

এদিকে লন্ডনে শুটিং শেষ করে পয়লা বৈশাখ উদযাপন করতে ঢাকায় এসেছেন দীপা খন্দকার।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার বিদেশের মাটিতে ‘রাজকুমার’র দাপট
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
X
Fresh