logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

শ্রীদেবীকে নিয়ে কী বললেন অনিল কাপুর

বিনোদন ডেস্ক
|  ০১ মার্চ ২০১৮, ১২:০৭
ছবি : সংগৃহীত
চোখের জলে বিদায় নিয়েছেন বলিউডের চাঁদনি। লাখো ভক্তকে কাঁদিয়ে চলে গেছেন শ্রীদেবী। বলিউডের চাঁদনির মৃত্যুর পর থেকেই শুরু হয় নানা রকম আলোচনা। এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর যাতে পরিবারকে একটু একা থাকতে দেওয়া হয়, সে বিষয়ে এরই মধ্যে আবেদন জানিয়েছেন বনি কাপুর।

গোটা বিশ্বের কাছে শ্রীদেবী চাঁদনি রূপে পরিচিত থাকলেও, বনি কাপুরের কাছে ছিলেন ভালোবাসার মানুষ। আর তাই শ্রীদেবীর মৃত্যুতে বনি কাপুরের জগতটা যেন আর আগের মতো নেই।

এবার শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন দেবর অনিল কাপুর। অনিল কাপুর বলেন, অভিনয় দক্ষতাকে যেমন সুন্দরভাবে তুলে ধরেছেন শ্রীদেবী, তেমনি পরিবারের প্রতিও সমানভাবে দায়িত্বশীল ছিলেন তিনি। নিজের পরিবারকে সব সময় সুন্দরভাবে একসঙ্গে রেখেছিলেন তিনি। একাধারে তিনি যেমন ছিলেন অপূর্ব সুন্দরী, তেমনি তিনি ছিলেন দক্ষ অভিনেত্রী।’

এদিকে শ্রীদেবীর শেষকৃত্য অনুষ্ঠানে হাজির ছিলেন অর্জুন কাপুরও। শ্রীদেবীর মৃত্যুতে সমস্ত তিক্ততা ভুলে বনি কাপুর এবং বোন জাহ্নবী ও খুশির পাশে এসে দাঁড়ান বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে। এছাড়াও পুরো বলিউড যেন যোগ দিয়েছিলেন শেষকৃত্য অনুষ্ঠানে।

বলিউড তারকা থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা শেষ শ্রদ্ধা জানান তাদের প্রিয় অভিনেত্রীকে। শ্রীদেবীর মরদেহে রাষ্ট্রীয় সম্মাননা জানানো হয়। মরদেহর ওপর রাখা হয় ভারতের জাতীয় পতাকা।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়