• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

‘প্লিজ আমাকে একটু সময় দিন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ ডিসেম্বর ২০১৭, ১০:৩৫
ফাইল ছবি

দেশের সিনেমাপাড়ার সবচেয়ে আলোচিত বিষয় এখন শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ। গত ২২ নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোর্স দেন শাকিব। এই ঘটনার পর থেকে অন্তরালে রয়েছেন অপু বিশ্বাস। অন্যদিকে ভারতে সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান।

এই বিষয়টি নিয়ে নিজের বক্তব্য সাংবাদিকদের জানাবেন অপু। তবে কিছুদিন সময় চেয়েছেন এই অভিনেত্রী। অপু ফেসবুকে লিখেন, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে আছেন। আমার ভালো সময় বা খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি।

সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন। আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগিরই আপনাদের সঙ্গে যোগাযোগ করব।

সংবাদ মাধ্যমের কাছে অনুরোধ করে অপু বলেন, যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ, প্লিজ আমাকে একটু সময় দিন। খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো।

এদিকে শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম জানান, গত ২২ নভেম্বর শাকিব খান তার চেম্বারে গিয়ে বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করেন। শাকিবের পক্ষ থেকে ওই দিনই ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়রের কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় ওই তালাকের নোটিশ পাঠানো হয়।

এই তালাক কার্যকর হবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। প্রায় ৯ বছর বিষয়টি গোপন রাখার পর টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার বিদেশের মাটিতে ‘রাজকুমার’র দাপট
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
X
Fresh