• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

সত্যিই অনবদ্য অভিজ্ঞতা: নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ মে ২০২৪, ১১:২৯
ছবি: নুসরাত ফারিয়ার ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দেশের পাশাপাশি কাজ করেন ভারতের পশ্চিমবঙ্গেও। সম্প্রতি এই অভিনেত্রী গুজরাটের পারুল বিশ্ববিদ্যালয়ের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন। আগামী এক বছর তিনি এই বিশ্ববিদ্যালয়ের হয়ে কাজ করবেন। শুক্রবার (২৪ মে) ছিল বিশ্ববিদ্যালয়টির একটি ব্যাচের সমাবর্তন অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন এই অভিনেত্রী।

সেই অনুষ্ঠানের কিছু ছবি ফেসবুকে শেয়ার করেন ফারিয়া। ক্যাপশনে লেখেন, এটা সত্যিই অনবদ্য অভিজ্ঞতা। এটি গুজরাটের সবচেয়ে বড় বিশ্ববিদ্যালয়। যেখানে ৭০টির বেশি দেশের ৫০ হাজারের বেশি শিক্ষার্থী পড়াশোনা করেন। সেই বিশ্ববিদ্যালয়ের গেস্ট অব অনার হওয়া আমার জন্য খুবই আনন্দের।

গণমাধ্যমকে এই চিত্রনায়িকা আরও বলেন, একজন বাংলাদেশি অভিনেত্রী হয়ে গুজরাটের সবচেয়ে বড় বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছাদূত হতে পেরে আমি আনন্দিত। এখন থেকে আন্তর্জাতিক ও সার্কভুক্ত শিক্ষার্থীদের প্রতিনিধি হিসেবে আমি কাজ করব।

তিনি বলেন, শিক্ষার্থীদের সঙ্গে ছোট করে আমি আমার জীবনের গল্প শেয়ার করেছি। বিশেষ করে আমার স্ট্রাগল, তা কিভাবে ওভারকাম করেছি, তা থেকে কি শিখেছি, এমনকি আমি কি ধরনের আইডিওলোজিতে বিশ্বাস করি এসব কথাই তুলে ধরেছি।

প্রসঙ্গত, সবশেষ বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে নুসরাত ফারিয়াকে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফারিয়া করলে লীলাখেলা, আমরা করলে অশ্লীল’
গণ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ সমাবর্তন, ফি নিয়ে অসন্তোষ
নুসরাত ফারিয়ার নতুন গান
আরটিভির ‘জয়া মন খুলে বলো’ অনুষ্ঠানে ফারিয়া-পিয়া