• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

চিকিৎসকের যে পরামর্শ মেনে চলতে হবে শাহরুখকে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ মে ২০২৪, ০৯:৪৯
শাহরুখ খান
শাহরুখ খান

অতিরিক্ত গরমে গত ২২ মে অসুস্থ হয়ে পড়েন বলিউড বাদশাহ শাহরুখ খান। পরে দ্রুত তাকে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখন আগের থেকে অনেকটাই ভালো আছেন শাহরুখ। গত ২৩ মে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন এই অভিনেতা। তবে সুস্থতা বোধ করলেও চিকিৎসকের পরামর্শ মেনেই চলতে হবে তাকে।

জানা গেছে, তীব্র দাবদাহের জেরেই হিটস্ট্রোকে আক্রান্ত হন শাহরুখ। যেহেতু ডিহাইড্রেশন হয়েছিল তাই কিং খানকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শই দিয়েছেন চিকিৎসক।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে শাহরুখের বন্ধু ও অভিনেত্রী জুহি চাওলা জানান, ‘ভক্তদের ভালোবাসা ও ঈশ্বরের আশীর্বাদে আমাদের সবার প্রিয় শাহরুখ খান এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। আশা করছি আগামী ২৬ মে আইপিএলের ফাইনালের দিন মাঠে ফিরবেন তিনি।’

গত ২২ মে নিজের দল ‘কলকাতা নাইট রাইডার্স’-এর বিপক্ষে সানরাইজার্স হায়দরাবাদের খেলা দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন শাহরুখ। কিন্তু খেলা চলাকালে প্রচণ্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। এরপরই আহমেদাবাদের শহরের কেডি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

এদিকে শাহরুখের শারীরিক পরিস্থিতি নিয়ে গত চব্বিশ ঘণ্টায় তার টিমের পক্ষ থেকে কোনো বিবৃতি প্রকাশ না করায়, সন্দিহান ছিলেন অনেকেই। পরে অভিনেতার অসুস্থতা নিয়ে মুখ খোলেন তার ম্যানেজার পূজা দাদলানি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর ৭ ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও
নিজের বায়োপিকে শাহরুখকে চান সানিয়া মির্জা
রেড মিট স্বাস্থ্যের জন্য কতটা নিরাপদ
৬ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার