• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

অপূর্বকে দেখে অবাক সবাই!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২৪, ১৭:১১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

আগেই জানা গিয়েছিল চমক নিয়ে নিজের নতুন সিরিজে হাজির হচ্ছেন জিয়াউল ফারুক অপূর্ব। সেটাই হয়েছে। নিজেকে ভেঙে চুড়ে যেন এখানে উপস্থাপন করেছেন জনপ্রিয় এ অভিনেতা। বৃহস্পতিবার (২৩ মে) একটি ওটিটি প্ল্যাটফর্ম নতুন সিরিজে ‘গোলাম মামুন’ এর এক ঝলকে অন্য এক অপূর্বর দেখা মিলেছে।

গেল বছরের আলোচিত সিরিজ ‘বুকের মধ্যে আগুন’র স্পিন-অফ সিরিজ নির্মাণ করেছেন শিহাব শাহীন। নতুন এই সিরিজটি কেবল পুলিশ কর্মকর্তা গোলাম মামুনকে ঘিরেই। সেই গোলাম মামুন রূপেই হাজির হয়েছেন অপূর্ব। অ্যানাউন্সমেন্ট টিজারের এক ঝলকে চমকে দিয়েছেন তিনি।

এতে দেখা যায়, একটি বড় মামলা তদন্তের দায়িত্ব পেয়েছে গোলাম মামুন। যেটা তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে। এর জন্য নিজেকে প্রস্তুত করতে দেখা যায় তাকে।

নির্মাতা শিহাব শাহীন জানিয়েছিলেন, সিরিজটি ক্রাইম থ্রিলার, সঙ্গে ড্রামার মিশেল রয়েছে। গোলাম মামুনের যে চরিত্র সেটাকে ঘিরেই পুরো গল্প। তার জীবনে কী কী ঘটেছে তাই দেখানো হবে এতে।

জানা গেছে, সিরিজটিতে অপূর্বর সঙ্গে দেখা যাবে সাবিলা নূরকেও। তবে অন্যান্য চরিত্রে আর কারা থাকছেন সেটি চমক হিসেবেই রেখেছেন সংশ্লিষ্টরা। ‘গোলাম মামুন’ মুক্তি পাবে আসন্ন ঈদুল আজহায়, একটি ওটিটি প্ল্যাটফর্ম।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়