• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

লন্ডন মাতাতে জেমসের সঙ্গে দেশ ছাড়লেন জায়েদ খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ মে ২০২৪, ১৭:০৯
ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার পর এবার লন্ডন মাতাতে যাচ্ছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। এ যাত্রায় তার সঙ্গে আছেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। এ উপলক্ষে বুধবার (২২ মে) দেশও ছেড়েছেন তারা। আর বিষয়টি এই চিত্রনায়ক এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছেন।

জানা গেছে, আগামী ২৬ ও ২৭ মে লন্ডনে অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’। এতে এক মঞ্চে পাওয়া যাবে এই দুই তারকাকে। জায়েদ খানের উপস্থাপনায় সেখানে মঞ্চ মাতাবেন কিংবদন্তি শিল্পী জেমস।

নেক্সট স্টেজ ইভেন্ট আয়োজিত এই অনুষ্ঠান দু’দিনই হাস্যরসে উপস্থাপনা করবেন চিত্রনায়ক জায়েদ খান। আর দু’দিনই মঞ্চ মাতাবেন রকস্টার জেমস।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, অনেক আগেই লন্ডনে শোয়ের প্রস্তুতি নিয়েছি। অনেক দিন আগে শোটি চূড়ান্ত করা হয়। পারফর্ম করার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করব। সবচেয়ে আনন্দের বিষয় আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সবমিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।

নগর বাউল জেমস ছাড়াও এই আয়োজনে সংগীতশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলাসহ লন্ডনের প্রবাসী অনেক শিল্পী সংগীত পরিবেশন করবেন। থাকছে যাত্রাপালা ও মেলার আয়োজনও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে হঠাৎ মুম্বাইয়ে জায়েদ খান
নিজের নামে গরুর নাম, যা বললেন জায়েদ খান
এবার কানাডা মাতাতে যাচ্ছেন নগর বাউল জেমস
১২ লাখ টাকার জায়েদ খানের সঙ্গে ছাগল ফ্রি