• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নিলয়-মাহির ‘সাকসেস পার্টি’

আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ১৭:৩৯
ছবি : আরটিভি
ছবি : আরটিভি

বাংলা নাটকের দুই জনপ্রিয় মুখ নিলয় আলমগীর ও সামিরা খান মাহি। একসঙ্গে জুটি বেঁধে এই দুই তারকা কাজ করেছেন বেশ কিছু নাটকে। এবার এই দর্শকপ্রিয় মুখ ফের নতুন করে জুটি বেঁধে অভিনয় করলেন ‘সাকসেস পার্টি’ শিরোনামের নাটকে। নতুন এই নাটকটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ সজীব।

নাটটির গল্পে দেখা যাবে, অমির বয়স ৩২ থেকে ৩৫। সে খুব সহজ-সরল ভীতু টাইপের মানুষ। সমাজের আর দশটা মানুষের মতো কেবল নিজের সুখ-শান্তি বিলাসিতা নিয়েই থাকে। চারপাশে কী ঘটছে, কী হচ্ছে, তাতে তার কিছু যায় আসে না। পাশের বাসার মৌলী নামের একটি মেয়ে তাকে খুব পছন্দ করে। মেয়েটা বিভিন্নভাবে বিষয়টি দৃষ্টিগোচরেও আনে কিন্তু অমি সবসময় মৌলীর ভয়ে তটস্থ থাকে।

মাহি খুবই স্মার্ট ও টমবয় টাইপের। স্কুটি তার নিত্যসঙ্গী। যেখানে কোনো অন্যায়, সেখানেই মাহিকে দেখা যায়। এক আচার বিক্রেতাকে আচার দেওয়ার সময় গায়ে পড়াতে থাপ্পড় মারে এক ছেলে। মাহি দেখে ওই ছেলেকে তার প্রেমিকার সামনে শাস্তি দেয়। আবার মাহি স্কুটি চালিয়ে যাওয়ার সময় কিছু ছেলে ইভটিজিং করে। মাহি স্কুটি থামিয়ে তাদেরকেও শাস্তি দেয়। সব কিছু অমি দেখে। অমি মাহিকে দেখে পছন্দ করে ফেলে। অমি ভীতু, তাই কল্পনা করে ও মাহিকে প্রেমের প্রস্তাব দিলে মাহি অমিকেও শাস্তি দেয়। তাই অমি ভয়ে কখনো মাহিকে মনের কথা বলতে পারে না। অমির বোন স্নিগ্ধার সাহসে অমি সিদ্ধান্ত নেয় মাহির মুখোমুখি হবে।

অনেক নাটকীয়তার পর একসময় অমি মাহির মুখোমুখি হয়। তখন মাহি তাকে বলে দেয় প্রথমে ভালো বন্ধু হতে হবে সাথে সচেতন, প্রতিবাদী ও সাহসী মানুষ হতে হবে। সাহসের কিছু পরীক্ষা দিতে তাতে সফল হলেই কেবল অমির প্রস্তাবে রাজি হবে। সো মাহি যেখানে যেতে বলবে, যা যা করতে বলবে অমিকে করতে তাই করতে হবে। অমি রাজি হয়। আর এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

‘সাকসেস পার্টি’ নিয়ে নির্মাতা শাহনেওয়াজ সজীব বলেন, নিলয়-মাহি রসায়ন দর্শক বেশ পছন্দ করে। এই জুটির নতুন নাটক ‘সাকসেস পার্টি’ রোমান্টিক ও কমেডি ধাঁচের। আশা করি দর্শক বেশ উপভোগ করবে নতুন এই কাজটি।

নাতকটিতে নিলয়-মাহি ছাড়াও আরও অভিনয় করেছেন, দিলারা জামান, আশরাফুল সোহাগ, জিদান সরকার, এস আর মজুমদার নাহিদ, মৌমতিা সহ আরও অনেকে। ঈদে আরটিভিতে মুক্তি পাওয়া ‘সাকসেস পার্টি’ নাটকটি বৃহস্পতিবার (৯ মে) আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুশফিক ফারহানের ১০৫ নাটকের ভিউ কোটি পার হলো
নিরব-রিফাতের ‘অবুঝ মনের প্রেম’
নতুন সিনেমার প্রচারে জাহ্নবীর অভিনব পন্থা
১২ বছর ধরে গৃহশিক্ষকের বলাৎকারের শিকার মাহি, অতঃপর...
X
Fresh