• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রশংসায় ভাসছে খায়রুল বাসার-মাহির ‘ভালো মানুষ’ 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ১৬:৪৮
ছবি : সংগৃহীত

মারুফ হোসেন সজীবের চিত্রনাট্য ও পরিচালনায় সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে নাটক ‘ভালো মানুষ’। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন খায়রুল বাসার ও সামিরা খান মাহি। মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছে নাটকটি।

বিষয়টি নিয়ে কথা হয় নির্মাতা মারুফ হোসেন সজীবের সঙ্গে। তিনি বলেন, সব সময়ই আমি চেষ্টা করি গল্প নির্ভর কাজ করার। ‘ভালো মানুষ’ও তেমন একটা নাটক। সব ধরনের দর্শকদের কথা মাথায় রেখে এটি নির্মাণ করেছি। এতে খুব সুন্দর দুটি চরিত্রে অভিনয় করেছেন খায়রুল বাসার ও সামিরা খান মাহি। তারা খুবই ভালো অভিনয় করেছেন।

‘ভালো মানুষ’ নাটকে কেমন সাড়া পাচ্ছেন, জানতে চাইলে এই নির্মাতা বলেন, এখন পর্যন্ত খুব ভালো রেসপন্স পাচ্ছি। সবাই গল্প, নির্মাণ ও অভিনয়ের প্রশংসা করছেন। ভালো লাগছে।

নাটকটি নিয়ে অভিনেতা খায়রুল বাসার বলেন, খুব সুন্দর একটি চিত্রনাট্যে কাজ করেছি। গল্পেও আমার চরিত্রে ভিন্নতা আছে। এখানে আমাকে দেখা যাবে একজন ভালো মানুষের চরিত্রে। যে বাবার দেনা পরিশোধ করার জন্য নিজের কিডনি বিক্রি করতে শহরে আসে।

তিনি আরও বলেন, মুক্তির পর থেকেই প্রতিনিয়ত দর্শকদের ভালোবাসায় সিক্ত হচ্ছি। এজন্য সবার প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা।

‘ভালো মানুষ’ নাটকটি নিয়ে অভিনেত্রী সামিরা খান মাহি বলেন, নির্মাতা মারুফ হোসেন সজীবের সাথে এটা আমার প্রথম কাজ। অভিজ্ঞতাও দারুণ। খুব সুন্দর গল্পের নাটক এটি। যা ইতোমধ্যে সবাই খুব পছন্দও করেছেন। ভাবতেই ভালো লাগছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ গায়েব জোভান-মাহির ফ্যানপেজ
ঈদে তিশা-খায়রুল বাসারের ‘অপূর্ণতা’
সামিরা খান মাহির এ কী হাল!
মাহির ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন রিমু
X
Fresh