• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অবশেষে দ্বন্দ্ব ভুলে যে কারণে এক হলেন নওয়াজউদ্দিন-আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৪:১৪
নওয়াজউদ্দিন সিদ্দিকী ও আলিয়া
নওয়াজউদ্দিন সিদ্দিকী ও আলিয়া

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। ব্যক্তিগত জীবনে ভালোবেসে আলিয়া সিদ্দিকীকে বিয়ে করেন তিনি। এই দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। গেল বছর স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মামলা করেন আলিয়া। সব মিলিয়ে চরম পর্যায় পৌঁছে যায় তাদের দাম্পত্য কলহ। যা আদালত পর্যন্ত গড়ায়। অবশেষে সকল দ্বন্দ্ব ভুলে ফের এক হলেন নওয়াজউদ্দিন-আলিয়া।

জানা গেছে, কাদা-ছোড়াছুড়ির অবসান ঘটিয়ে ফের একসঙ্গে সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া-নওয়াজউদ্দিন। দিন কয়েক আগেই ছিল এই দম্পতির বিবাহবার্ষিকী। বিশেষ দিনটি একসঙ্গে উদযাপন করেছেন তারা।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব তথ্য জানান আলিয়া। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে কিছু কারণে আমার জীবনে পরিবর্তন এসেছে। খারাপ জিনিসগুলো সবার সঙ্গে ভাগ করে নিই আমরা। তাহলে ভালোটাও ভাগ করে নেওয়া উচিত।

নওয়াজের সঙ্গে কলহের কারণ ব্যাখ্যা করে আলিয়া বলেন, তৃতীয় ব্যক্তির কারণে আমরা দাম্পত্য জীবনে কলহের মুখোমুখি হয়েছিলাম। কিন্তু এখন আমরা ভুল বুঝতে পেরেছি।

অভিনেতার স্ত্রী আরও বলেন, সন্তানদের কারণে আমরা আত্মসমর্পন করেছি। তাই এখন আর আলাদা হওয়ার কোনো সুযোগ নেই আমাদের। কারণ, বাচ্চারা বড় হচ্ছে। নওয়াজ শোরার (কন্যা) খুব ঘনিষ্ঠ। যা ঘটেছে সেটার প্রভাব শোরার ওপরে পড়েছে। সে এসব সহ্য করতে পারেনি। সুতরাং আমরা সিদ্ধান্ত নিয়েছি আর ঝগড়া করব না বরং শান্তিপূর্ণভাবে একসঙ্গে বসবাস করব।

প্রসঙ্গত, ২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওয়াজউদ্দিন-আলিয়া। আলিয়ার আসল নাম অঞ্জনা পাণ্ডে। অভিনেতাকে বিয়ে করার জন্য ইসলাম ধর্ম গ্রহণ করে নাম রাখেন আলিয়া। তবে ২০১৭ সালে সম্পর্কে চিড় ধরার পর থেকেই আলাদা থাকতে শুরু করেন তারা।

২০২০ সালের মে মাসে নওয়াজউদ্দিনের নামে ডিভোর্সের মামলা করেন আলিয়া। পরবর্তীতে সেই মামলা প্রত্যাহার করে একসঙ্গে সংসার করার আগ্রহ প্রকাশ করেন তিনি। কিন্তু ২০২২ সালের শেষের দিকে ফের তাদের সম্পর্কে ফাটল ধরে। অবশেষে তিক্ততা ভুলে আবারও নতুন করে সংসার শুরু করেছেন তারা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ ফুট লম্বা চুলে আলিয়ার বিশ্বরেকর্ড
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
X
Fresh