• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

আলিয়ার পোস্ট ঘিরে রহস্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ জুন ২০২৪, ১৩:১৭
আলিয়া ভাট
আলিয়া ভাট

ভারতের নবনির্বাচিত বিজেপি দলীয় এমপি ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের চড়কাণ্ডে সরগরম নেটদুনিয়া। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও পরিচিত তিনি। মাঝে মধ্যেই অন্যান্য তারকাদের খোঁচা মারতে ভোলেন না তিনি। বেশ কয়েকবার তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুরকেও কথা শুনিয়েছেন কঙ্গনা।

এবার কঙ্গনার গালে নিরাপত্তারক্ষীর চড় পড়তেই যেন খুশি আলিয়া। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে খোলাখুলিভাবে কিছু না বললেও রহস্যময় একটি পোস্ট দিয়েছেন তিনি।

পোস্টে আলিয়া লিখেছেন— যখন কেউ তোমাকে দেখছে না, তুমি যা করো, সেটাই তোমার সততা। এটা হলো সবসময় সঠিক কাজ করা। সেটা যদি তোমার পক্ষে প্রতিকূল হয় তাহলেও। এটা তোমার মধ্যে থাকা একটা কম্পাস। একটা রাডার যা তোমাকে নির্দিষ্ট পথে নিয়ে চলে, তোমার চারপাশের সবকিছু তোমাকে অন্যদিকে নিয়ে চলতে চাইলেও। অনেকে আবার মনে করেন, আপনার খ্যাতিই হলো আপনার সততা।

অভিনেত্রী আরও লিখেন, তবে দুটি সম্পূর্ণ আলাদা জিনিস। আপনার খ্যাতি হলো মানুষের মনে আপনার সততাকে নিয়ে থাকা উপলব্ধি। কারণ এটা হলো অন্য লোকেদের ধারণা আপনাকে নিয়ে। সেটা সঠিক হতেও পারে, আবার নাও পারে। অন্যরা তোমার খ্যাতিকে নির্ধারণ করতে পারে, কিন্তু সত্যটা নির্ধারণ করা তোমার হাতে।

যদিও পোস্টের কোথাও কঙ্গনার নাম উল্লেখ করেননি আলিয়া। সেকারণে কঙ্গনাকে খোঁচানোর বিষয়টি স্পষ্ট নয়। তবে নেটিজেনদের ধারণা বিজেপির নবীন সংসদ সদস্যকেই খোঁচা দিয়েছেন তিনি। কারন কঙ্গনার পক্ষে এক সাংবাদিকের দেওয়া পোস্টের পরেই এই স্ট্যাটাসটি দেন আলিয়া।

প্রসঙ্গত, গত ৬ জুন দিল্লি যাওয়ার জন্য চণ্ডীগড় বিমানবন্দরে এসেছিলেন কঙ্গনা। দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। সেই সময়ে সিআইএসএফের ওই নারী কনস্টেবল কুলবিন্দর তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়লে অভিনেত্রীকে চড় মারেন তিনি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেমন আছেন কঙ্গনাকে চড় মারা সেই নারী
ভাইয়ের বিয়েতে কঙ্গনার বিশেষ উপহার
ফের আলিয়া ভাটের ভিডিও ভাইরাল
চড় খেয়ে সুর পাল্টালেন কঙ্গনা!