• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

রাজকীয়ভাবে বিয়ে করেছেন যেসব তারকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৪, ০৯:৫৫
রাজকীয়ভাবে বিয়ে করেছেন যেসব তারকা
রাজকীয়ভাবে বিয়ে করেছেন যেসব তারকা

বিয়ের সানাই বাজলেই যেন মুখরিত হয়ে ওঠে তারকাদের চারপাশ। বিয়ের তারিখ ঠিক হওয়ার পর থেকেই শুরু হয়ে যায় আনুষ্ঠানিকতার তোড়জোড়। তারকাদের মধ্যে অনেকেই আছেন খুব সাধারণভাবে এবং হালকা সাঝপোশাকেই বিয়ের পিঁড়িতে বসেছেন। অন্যদিকে বেশ জমকালো আয়োজনেই বিয়ে করেছেন বেশ কয়েকজন তারকা। রীতিমতো নজরকাড়া বিয়ের লুকে ধরা দিয়েছেন তারা।

যেসব তারকা জমকালো আয়োজনে বিয়ে করেছেন চলুন তাদের সম্পর্কে জেনে নেই—

প্রিয়াংকা-নিক

ভারতের যোধপুরের উমাইদ ভবন প্রাসাদে বর্ণিল আয়োজনে বসেছিল প্রিয়াংকা-নিকের বিয়ের আসর। পরিবারের সদস্য এবং বন্ধুদের উপস্থিতিতে ধুমধামভাবেই বিয়ে করেন তারা। জানা গেছে, বিয়ের জন্য এই প্যালেস এক সপ্তাহের জন্য ভাড়া করেছিলেন প্রিয়াংকা-নিক। এজন্য প্রতিদিন প্রায় ৬৪.৪০ লাখ টাকা ভাড়া গুনতে হয়েছিল এই তারকা দম্পতিকে। এই প্যালেসে টানা পাঁচ দিন ধরে চলে প্রিয়াংকা-নিকের বিয়ের নানা অনুষ্ঠান। শুধু তাই নয়, তাদের বিয়ের অনুষ্ঠানে ২০০ জনেরও বেশি অতিথি উপস্থিত ছিল।

দীপিকা-রণবীর

রাজকীয় সাজে মহাধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই রিসোর্টের ভাড়া ছিল ২ কোটি রুপি। এখানে এক সপ্তাহ ধরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা চলে। এ ছাড়া ভারতের অনুষ্ঠানে খরচ হয় প্রায় ৭৭ কোটি রুপি। এর বাইরে ছিল বিয়ের খাবার, পোশাক, নিরাপত্তা-সংক্রান্ত নানা খরচ।

পরিনীতি চোপড়া ও রাঘব চড্ডা

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর গেল বছরের ২৪ সেপ্টেম্বর পিচোলা হ্রদের ধারে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। প্রায় তিন দিন ধরে রাজস্থানের উদয়পুরে বসে তাদের রাজকীয় বিয়ের আসর। বিয়েতে খরচ ছাড়িয়েছে কোটির ওপরে। এর পর দেশের বড় দুই শহরে হয়েছে প্রীতিভোজের অনুষ্ঠান। সেখানে খরচ হয় আরও কোটি টাকার ওপর।

সিদ্ধার্থ-কিয়ারা

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ে করেন রাজস্থানের মরুশহর জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে। রীতিমতো জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় তাদের বিয়ে। এ উপলক্ষে সূর্যগড় প্যালেসকে একটি বিলাসবহুল বুটিক হোটেলের রূপ দেওয়া হয়েছে। ভারতীয় গণমাধ্যমে উঠে এসেছে তাদের বিয়ের জন্য নাকি জয়সলমেরে প্রায় ৮৪টি বিলাসবহুল ঘর বুকিং করা হয়েছিল। এছাড়া ৭০টিরও বেশি গাড়িও ভাড়া করা হয়েছিল। জানা গেছে, এই প্যালেসের একেকটি ঘরের প্রতিদিনের ভাড়া প্রায় দুই লাখ রুপি।

ক্যাটরিনা-ভিকি

বলিউডের আরেক জনপ্রিয় তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের বিয়ের জমকালো আয়োজন নজর কেড়েছিল নেটদুনিয়ায়। রাজস্থানের সিক্স সেন্সেস রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা। জানা গেছে, ৭০০ বছরের পুরনো এ কেল্লায় ক্যাট-ভিকি হোটেলের যে স্যুট ভাড়া নেন, সেটার জন্য প্রতিদিন দিতে হতো প্রায় সাত লাখ রুপি। এ ছাড়া অতিথিদের জন্য ভাড়া নেওয়া হয় ১৫টি স্যুট। যেগুলোর প্রতিটির ভাড়া প্রতি রাত চার লাখ রুপি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে মেট গালায় থাকছেন না প্রিয়াংকা চোপড়া
কিয়ারার হাতঘড়ির দাম শুনে অবাক নেটিজেনরা
যে কারণে পাঁচ দেশে নিষিদ্ধ হৃতিক-দীপিকার সিনেমা
X
Fresh