• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে শিশুর মতো কেঁদেছিলেন নোরা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৫
নোরা ফাতেহি
নোরা ফাতেহি

নির্মাতা আদিত্য দত্তর নতুন সিনেমা ‘ক্র্যাক’ মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি। অ্যাকশন ঘরানার এই সিনেমার প্রধান চরিত্রের অভিনয় করেছেন— অর্জুন রাম পাল, বিদ্যুৎ জামাল ও নোরা ফাতেহি। মূলত মুম্বাইয়ের বস্তি থেকে আন্ডারগ্রাউন্ড এক্সট্রিম স্পোর্টস জগতে একজন মানুষের যাত্রার গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

এই সিনেমায় অভিনয় করতে গিয়ে শিশুর মতো কেঁদেছিলেন নোরা। শুধু তাই নয়, ‘ক্র্যাক’-এ স্টান্ট ডাবল ছাড়াই শুটিং করেন তিনি। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেন এই অভিনেত্রী।

নোরা ফাতেহি বলেন, অর্জুন ও বিদ্যুৎ দুজনেই স্টান্ট করছিলেন। তাই আমিও ডাবল ছাড়াই স্টান্ট করতে চাই। বিদ্যুতের সঙ্গে যখন একটি দৃশ্যের শুটিং করছিলাম, তখন আমরা দুজনেই খুব দ্রুত যাচ্ছিলাম। হঠাৎ আমি পড়ে যাই।

অন্যদিকে, বিদ্যুৎ একই গতিতে এগিয়ে যাচ্ছিলেন। দড়িটি বিদ্যুতের কোমরে বাঁধা ছিল, আমি তার পেছনে ছিলাম। সে বুঝতে পারেনি আমি পড়ে গেছি, ফলে বিদ্যুৎ আমাকে টেনেহিঁচড়ে নিয়ে যায়, তাও কংক্রিটের রাস্তা দিয়ে।

শরীরে আঘাত পাওয়ার পর নাকি শিশুর মতো কেঁদেছিলেন নোরা ফাতেহি। এ প্রসঙ্গে তিনি বলেন, আমাকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার একপর্যায়ে চিৎকার করি, এরপর বিদ্যুৎ দাঁড়ান। প্রত্যেকে আমাকে জিজ্ঞাসা করেন আমি ঠিক আছি কিনা। কিন্তু আমি ভ্যানিটি ভ্যানে ফিরে শিশুর মতো কেঁদেছিলাম।

কয়েকদিন আগে ‘ক্র্যাক’ সিনেমার ট্রেলার দেখে ভূয়সী প্রশংসা করেন নেটিজেনরা। পুরো ট্রেলার জুড়েই ধুন্ধুমার অ্যাকশন আর রোমান্সে ভরপুর, যা রীতিমতো নজর কাড়ে সিনেমাপ্রেমীদের।

প্রসঙ্গত, ‘ক্র্যাক’ সিনেমায় বিদ্যুৎ জামালের বিপরীতে অভিনয় করেছেন নোরা ফাতেহি। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন। এছাড়া বিশেষ চরিত্রে দেখা যাবে পশ্চিমবঙ্গের অভিনেত্রী রুক্মিনী মৈত্রকে।


সূত্র : এএনআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
খেপে গিয়ে নিজের শরীর নিয়ে যে মন্তব্য করলেন নোরা ফাতেহি
‘নারীবাদ’ সমাজ ও পারিবারিক বন্ধন নষ্ট করছে : নোরা ফাতেহি
আল্লাহকে ভয় করে এমন জীবনসঙ্গী খুঁজছেন নোরা ফাতেহি
X
Fresh