• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে জারসনের ‘শুধু তোমাকেই ভালোবাসি’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২৮
জারসন বম
জারসন বম

পার্বত্য জেলা বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় একটি বম পরিবারে জন্ম জারসন বমের। পড়ালেখা করেছেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে। ছোট বেলা থেকেই নিজের মধ্যে নির্মাতা হওয়ার স্বপ্ন বুনেছিলেন। এবার যেন তার সেই আশাই পূরণ হতে যাচ্ছে।

ভালোবাসা দিবস উপলক্ষে আসছে জারসনের নির্মিত প্রথম নাটক ‘শুধু তোমাকেই ভালোবাসি’। নাটকটির গল্প লিখেছেন প্রসেনজিৎ ওঝার। নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি ও আরশ খান।

এ প্রসঙ্গে জারসন বলেন, আমার প্রথম নাটকের ব্যাপারে আমি অত্যন্ত আশাবাদী। আশাকরি দর্শকদের চেনা গল্পে অচেনা এক ভালোলাগা কাজ করবে।
আরশ খান বলেন, জারসনের সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। ডিরেক্টর হিসেবে ও চমৎকার। কাজটি ভালো হয়েছে। পাশাপাশি জারসনের নির্মাণ কৌশলের প্রসংশা করেন অভিনেত্রী তানিয়াও।

তানিয়া বৃষ্টি  ও আরশ খানের সঙ্গে জারসন বম

জানা গেছে, পার্বত্য জেলা বান্দরবান থেকে এই অপরিচিত শহর ঢাকায় আসার পথটা একদম সহজ ছিল না জারসনের। নির্মাতা হওয়ার স্বপ্ন থেকে জারসন জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহর সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন।

পরে বান্নাহর প্রধান সহকারী পরিচালক হন জারসন। এরপর বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। এবারই প্রথম ভালোবাসা দিবসের জন্য নাটক বানিয়েছেন জারসন।

প্রসঙ্গত, ৪ ফেব্রুয়ারি প্রটিউন থিয়েটার বক্স ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পাবে ‘শুধু তোমাকেই ভালোবাসি’। নাটকে তানিয়া-আরশ ছাড়া আরও অভিনয় করেছেন—সারজিন হোসাইন জিম, আফরিন আকনসহ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে মোশাররফ করিম-তানিয়া বৃষ্টির ‘কপাল মন্দ’
তানিয়া বৃষ্টি-আরশের বিয়ের গুঞ্জন
X
Fresh