• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

তানিয়া বৃষ্টি-আরশের বিয়ের গুঞ্জন

আরটিভি নিউজ

  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ছোট পর্দার বর্তমান সময়ের দুই আলোচিত তারকা আরশ খান ও তানিয়া বৃষ্টি। একসঙ্গে জুটি বেঁধে অনেক নাটকেই একসঙ্গে কাজ করেছেন তারা। এই জুটির পর্দার প্রেম একসময় রূপ নেয় বাস্তবে। একের পর এক জুটি হয়ে কাজ করায় তারা বেশ কয়েকবার প্রেমের খবরে আলোচনায় আসেন। ২০২২ সাল থেকে চর্চায় এই জুটি। সে সময় জানা যায় তারা একসঙ্গেই থাকছেন রাজধানীর মহানগর প্রজেক্টে।

একসঙ্গে রাতের আঁধারে বিভিন্ন জায়গায় তাদের দেখা গেছে। তবে বরাবরই প্রেমের সম্পর্ক এড়িয়ে গিয়েছেন তারা। মাঝে হঠাৎ করেই তাদের সম্পর্কে ফাটল ধরে। দূরত্ব বেড়েছিল দুজনার। জুটি বেঁধে কাজ করাও বন্ধ করে দেন। দীর্ঘ সময় ছিল দুজনের মুখ দেখাদেখি বন্ধ। এই জুটি দর্শকপ্রিয় পাওয়া সত্ত্বেও ভেঙে যায়। সবাই ভুলতে থাকেন বৃষ্টি-আরশের সম্পর্কের কথা। সেই গুঞ্জনে নতুন করে আগুনে ঘি ঢালল তানিয়া বৃষ্টির একটি ফেসবুক পোস্ট।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ছিল আরশ খানের জন্মদিন। বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে তানিয়া লেখেন, তুমি জানো তুমি আমার সব। পার্টনার, বেস্ট ফ্রেন্ড, ঝগড়া, মারামারি করার জায়গা, শেয়ারিং কেয়ারিং পার্টনার, ভাই-ব্রাদার সবকিছু। শুভ জন্মদিন আমার একমাত্র.. আই লাভ ইউ।

সেই পোস্টে আরশের মেজাজ খারাপ করে দেওয়ার জন্য ক্ষমাও চান তিনি। মন্তব্যের ঘরে আরশ জানান তানিয়াকে ক্ষমা করে দিয়েছেন তিনি। মন্তব্যের ঘরে অনেকেই তাকে ভাবি বলে সম্বোধন করেন। তানিয়াও তাতে সাড়া দিয়েছেন।

এর আগে ২০২২ সালে আরশ ও বৃষ্টির প্রেমের খবর ছড়ায়। সে সময় গুঞ্জন ওঠে, গোপনে বিয়ে করে সংসার করছেন তারা। এমন অবস্থায় আরশ ও বৃষ্টি জানান, বিয়ে করেননি তারা। তবে নিজেদের মধ্যে ভালো সম্পর্কের কথা জানিয়ে বিয়ে নিয়েও ভাবছেন বলে জানান। এর কিছুদিন পর জানা যায় দূরত্ব বেড়েছে দুজনার। জুটি বেঁধে কাজ করাও বন্ধ করে দেন।

ভুুল-বোঝাবুঝি মিটিয়ে গত বছরের মাঝামাঝি আবারও একসঙ্গে কাজ শুরু করেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এই জুটি অভিনীত ‘পাঁজর-২’। জানা গেছে, একত্রে শুটিং করতে গিয়ে আবার কাছাকাছি এসেছেন তারা।

প্রসঙ্গত, ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজে পা রাখেন তানিয়া বৃষ্টি। এরপর সিনেমায়ও কাজ করেছেন তিনি। সম্প্রতি থিতু হয়েছেন ছোটপর্দায়।

অন্যদিকে এ প্রজন্মের আলোচিত অভিনেতা আরশ খান। কাজ করে যাচ্ছেন নিয়মিত নাটকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
ওজন বাড়িয়ে বিপাকে পরিণীতি, বিয়েতে করতে পারেননি ইচ্ছে পূরণ
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
X
Fresh