• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দীপিকার ১০ বছর

বিনোদন ডেস্ক

  ০৯ নভেম্বর ২০১৭, ২১:১২
দীপিকার সেই ছবি

দীপিকা পাডুকোন বলিউডের শীর্ষ নায়িকাদের অন্যতম। আজ ৯ নভেম্বর ১০ বছর পূর্ণ হলো তার সুপারহিট ছবি ‘ওম শান্তি ওম’ মুক্তির। ফারাহ খান পরিচালিত ছবিতে শাহরুখ খানের বিপরীতে নতুন মুখ দীপিকাকে দর্শক লুফে নিয়েছিলেন সেসময়।

ছবির দশ বছরপূর্তি উপলক্ষে নির্মাতা দীপিকার প্রথম ফটোশুটের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ফারাহ টুইটারে ছবিটি পোস্ট করে লিখেছেন, এটা হলো দীপিকার প্রথম ছবি। যেখানে আমি জেনেছিলাম সে আমার শান্তিপ্রিয়া।

বলিউডে দীপিকার ভাগ্যে পরিবর্তনের সিনেমা ‘ওম শান্তি ওম’। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। আর এই ছবির পর একে একে পিকু, বাজিরাও মাস্তানি, রামলিলাসহ বহু ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি। এর আগে ছোট্ট একটি চরিত্রে সিনে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন এ গুণী অভিনেত্রী।

দীপিকা এখন তুমুল ব্যস্ত সময় কাটাচ্ছেন তার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘পদ্মাবতী’ প্রচারণায়। আসছে ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

সঞ্জয় লীলা বানশালীর পদ্মাবতীর শুটিং শুরু হওয়ার পর রাজস্থানে বিক্ষোভ দেখান সেখানকার বেশ কিছু মানুষ। ভাংচুরও করা হয় পদ্মাবতীর সেট। সঞ্জয় লীলা বানশালীর ওই সিনেমায় পদ্মাবতীর চরিত্র দেখানো যাবে না বলে দাবি করা হয়। ওই বিক্ষোভের পরই রাজস্থান থেকে সরিয়ে নেওয়া হয় পদ্মাবতীর সেট।

ছবিটি নিয়ে দীর্ঘদিন ধরে বিতর্ক চলছে। ইতিহাস ভুলভাবে চিত্রিত করা হয়েছে অভিযোগে ছবির সেটে ভাঙচুর চালিয়েছিল রাজপুত কার্নি সেনা।

বলিউড লাইফ

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা
এবার বাফটা অ্যাওয়ার্ডসে চমক দেখাবেন দীপিকা
X
Fresh