• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

চূড়ান্ত হলো ‘পুষ্পা ২’র মুক্তির তারিখ

অনলাইন ডেস্ক
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৮:২৮

দক্ষিনী সিনেমা সুপারস্টার আল্লু অর্জুনের ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা’ রীতিমতো ঝড় তুলে দিয়েছে বিশ্বজুড়ে। সাদামাটা গল্পের ‘পুষ্পা : দ্য রাইজ’ আল্লু অর্জুন-ফাহাদ ফাসিলের জুটির অনবদ্য অভিনয়ের কারণে তুমুল দর্শকপ্রিয়তা পায়। সিনেমাটির দুর্দান্ত সাফল্যের পর থেকে দর্শকরা প্রতীক্ষায় রয়েছে দ্বিতীয় কিস্তির জন্য। তবে একাধিকবার শুটিং বন্ধ হওয়ায় পিছিয়ে যায় এর নির্মাণকাজ।

অবশেষে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেছে এর প্রযোজনা সংস্থা। সোমবার (২৯ জানুয়ারি) নির্মাতারা একটি বিশেষ পোস্টারসহ সিনেমাটির দ্বিতীয় কিস্তির মুক্তির তারিখ নিশ্চিত করেছেন। ‘পুষ্পা ২’ যার শিরোনাম রাখা হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’, এ বছর ১৫ আগস্ট একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পুষ্পার নির্মাতা সংস্থা ‘মিথরি মুভি মেকার্স’ পোস্টারটি শেয়ার করে লিখেছে, ‘২০০ দিনের মধ্যে রাজত্ব শুরু হবে।

২০২১ সালে মুক্তি পায় আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা।’ করোনা-পরবর্তী সময়ে এই সিনেমাটির হাত ধরে ভারতীয় সিনেমাশিল্প সাফল্যের মুখ দেখেছিল। পুষ্পার সংলাপ, গান থেকে শুরু করে আল্লুর লুক, এক্সপ্রেশন কুইন রাশমিকা মান্দানার অভিনয়, ভরপুর অ্যাকশন-সবটাই সিনেমাটিকে ব্লকবাস্টার বানিয়ে দেয়। এবার আসছে ‘পুষ্পা: দ্য রুল।

সুকুমারের লেখা ও পরিচালনায় ‘পুষ্পা : দ্য রুল’-এ আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। দ্বিতীয় কিস্তিতেও এরা প্রধান ভূমিকায় থাকবেন বলে জানা যাচ্ছে। তবে সঙ্গে থাকছেন আরো নতুন কিছু মুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুক্তির আগেই ইতিহাস গড়ল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রুল’
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহ, মেয়রের বিচারের দাবি 
জোরপূর্বক ব্যাংক একীভূতকরণ দায়মুক্তির নতুন মুখোশ: টিআইবি
X
Fresh