• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

মুক্তির আগেই ইতিহাস গড়ল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রুল’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ এপ্রিল ২০২৪, ১৫:২০
ছবি : সংগৃহীত

দক্ষিণী ইন্ডাস্ট্রির বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটি মুক্তির পর ব্যাপক ঝড় তোলে বক্স-অফিসে। পাশাপাশি সিনেমাপ্রেমীদের ভূয়সী প্রশংসা কুড়ায় সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। সিনেমায় তাদের রসায়নও নজর কাড়ে দর্শকদের।

সামনেই মুক্তি পেতে যাচ্ছে এই ফ্রাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা : দ্য রুল।’ কিন্তু মুক্তির চার মাস আগে থেকেই রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে সিনেমাটি। এখন পর্যন্ত প্রচারণাও শুরু হয়নি সিনেমার। তা সত্ত্বেও, খবরের শিরোনাম দখল করে নিচ্ছে ‘পুষ্পা’।

শোনা যাচ্ছে, প্রচারের আগে, মুক্তির অনেক আগেই ১ হাজার কোটির ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। ভারতীয় সিনেমার ইতিহাসে এমন ঘটনা এটিই প্রথম। অনন্য নজিরটি গড়ল আল্লু অর্জুন অভিনীত এই সিনেমা।

২০২১ সালে আল্লু অর্জুনই প্রথম দেখালেন, পুষ্পাদের কাঁটাও আছে। ফোঁস করতেও পারে। পুষ্পার নতুন সংজ্ঞা তৈরি করলেন এই বলে যে, সে মাথা নোয়াতে রাজি নয়, ‘পুষ্পা ঝুঁকে গা নেহি!’

এই সিনেমায় অভিনয় করে প্রকৃত অর্থেই শোরগোল ফেলে দেন আল্লু অর্জুন। গ্ল্যামারের মোড়ক থেকে আগাগোড়া বেরিয়ে, রোদে পোড়া চেহারা নিয়ে ক্যামেরার সামনে এসে দাঁড়ালেন পুষ্পারূপী আল্লু অর্জুন। পাখির চোখ করলেন গোটা দেশের দর্শককে। ‘মহাভারত’ মহাকাব্যের বীরের মতো লক্ষ্যভ্রষ্ট ছিলেন না বলেই পুষ্পার সিক্যুয়েল নিয়ে এখন থেকেই এত হাঙ্গামা শুরু হয়ে গেছে।

অন্যদিকে ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তির পরেই পারিশ্রমিক বেড়ে যায় আল্লু অর্জুনের। দ্বিতীয় কিস্তি থেকেও মোটা অংকের পারিশ্রমিক পাবেন তিনি।

ইতোমধ্যে ১০০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৩১ কোটি ৭৯ লাখ টাকার বেশি) ‘পুষ্পা টু’ সিনেমার ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। ইতোমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান মিথরি মুভি মেকার্সের সঙ্গে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরও সম্পন্ন করেছেন তিনি।

প্রসঙ্গত, ‘পুষ্পা টু’—তে চমক থাকার পাশাপাশি বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’।

সূত্র : টিভি নাইন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
X
Fresh