• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

৫০ বছর বয়সে টুইঙ্কেলের স্নাতক পাস, যা বললেন স্বামী অক্ষয়

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৩:১১
অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না
অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। একসময়ে নিয়মিত রুপালি পর্দায় কাজ করলেও বিয়ের পর নিজেকে গুটিয়ে নেন টুইঙ্কেল। মনোযোগী হন সংসারে। হঠাৎ ৪৮ বছর বয়সে ফের স্নাতকে ভর্তি হওয়ার খবর জানান তিনি।

আর ৫০ বছর বয়সে সেই ডিগ্রির সার্টিফিকেট হাতে পেলেন টুইঙ্কেল। ইউনিভার্সিটি অব লন্ডন থেকে ফিকশন রাইটিং বিষয়ে স্নাতন ডিগ্রি অর্জন করেন টুইঙ্কেল।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সমাবর্তন। স্ত্রীর হাত ধরে এ অনুষ্ঠানে উপস্থিত হন অক্ষয়। পাশাপাশি স্ত্রীর এই প্রাপ্তিতে ভীষণ গর্বিত অক্ষয়। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন স্ট্যাটাসও দিয়েছেন এই অভিনেতা। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

এদিন সমাবর্তন অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন অক্ষয়।

স্ট্যাটাসে অভিনেতা লিখেছেন, দুই বছর আগে যখন তুমি আমাকে বলেছিলে আবারও পড়াশোনা শুরু করতে চাও, তখন ভীষণ অবাক হয়েছিলাম আমি। বুঝতে পারিনি ঠিক কী বলছো! কিন্তু আমি দেখলাম তুমি অনেক পরিশ্রম করছো। সংসার, ক্যারিয়ার, আমাকে এবং সন্তানদের খেয়াল রাখার পাশাপাশি পুরোপুরি ছাত্রজীবনে ফিরেছো।

অক্ষয় আরও লেখেন, আমি জানি, আমি একজন সুপার উইমেন বা অতি প্রাকৃতিক ক্ষমতাধর নারীকে বিয়ে করেছি। আজ তোমার গ্র্যাজুয়েশনের দিন। আমিও যদি আরেকটু পড়াশোনা করতাম তাহলে হয়তো সেই শব্দগুলো খুঁজে বের করতে পারতাম, যে শব্দগুলো বুঝিয়ে দিতো তোমাকে নিয়ে আমি কতোটা গর্বিত, টিনা। অভিনন্দন, আমার ভালোবাসা।

এদিকে স্ত্রীকে নিয়ে পোস্টটি করা মাত্রই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। মন্তব্যের ঘরে ভূয়সী প্রশংসার নেটিজেনরা। শুধু তাই নয়, স্ট্যাটাসটি নজর এড়ায়নি টুইঙ্কেলেরও। কমেন্ট বক্সে নিজের অনুভূতির কথা জানিয়েছেন তিনি।

টুইঙ্কেল লিখেছেন, আমি ভাগ্যবতী। কারণ আমি এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি যে, আমাকে উৎসাহিত করে, পড়ে গেলেও আমাকে তুলে আনে। আর আমি অনেকবার পড়ে যেতে চাই, তাই না? আগামীকাল (১৭ জানুয়ারি) ২৩ বছর পূর্ণ হবে।

প্রসঙ্গত, ২০০১ সালের ১৭ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অক্ষয়-টুইঙ্কেল। আজ বিয়ের ২৩ বছর পূর্ণ হলো এই তারকা দম্পতির। তাদের সংসারে একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ বছর পর পুরোনো পরিচালকের সিনেমায় অক্ষয়
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা
টাকার বিনিময়ে অক্ষয়ের নায়িকা হওয়ার সুযোগ!
বলিউডে ঈদের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’
X
Fresh