• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

ফারিণ-পলাশ-শিমুলদের সঙ্গে বসে সিনেমা দেখার সুযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২৪, ১৯:১৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। নতুন বছরের শুরুতে এই নির্মাতা দর্শকদের জন্য নিয়ে আসছেন ওয়েব ফিল্ম ‘অসময়’।

ইতোমধ্যে ওয়েব ফিল্মটির পোস্টার ও ট্রেইলার প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যায়, মধ্যবিত্ত পরিবারের মেয়ে তাসনিয়া ফারিণ। বাবা-মা-ভাইকে নিয়ে বেশ টানা পোড়েনের মাঝেই দিন কাটায়। এর মাঝে বন্ধুদের সঙ্গে চলাফেরা করতে গিয়ে একসময় জেলখানায় যেতে হয় তাকে। আর এ নিয়েই পরিবারে নেমে আসে কালো ছায়া। পাশাপাশি দেখানো হয়েছে উচ্চবিত্তদের জীবন যাত্রাও।

আগামী ১৫ জানুয়ারির মধ্যে বঙ্গ’র ওয়েবসাইট অথবা অ্যাপে ঢুকে অগ্রিম বুকিং করে রাখলে দর্শকরা পাবেন বড়পর্দায় সবার আগে ‘অসময়’ দেখার সুযোগ। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে বড়পর্দায় ‘অসময়’-এর একটি স্পেশাল প্রিমিয়ার শো।

যেখানে উপস্থিত থাকবেন নির্মাতা অমি, কেন্দ্রীয় চরিত্র ফারিণসহ অন্যান্য কলাকুশলীরা। ১৫ জানুয়ারির মধ্যে যারা প্রি-বুকিং করবেন তাদের মধ্য থেকে ৫০ জন পাবেন ‘অসময়’ টিমের সঙ্গে বসে এই প্রিমিয়ার দেখার বিশেষ সুযোগ!

নির্মাতা কাজল আরেফিন বলেন, ট্রেলার রিলিজের পর থেকেই আমরা অসময় নিয়ে খুব ভালো সাড়া পাচ্ছি। মূল সিনেমাটি দেখতে অনেকেই খুব আগ্রহ নিয়ে বসে আছেন। বঙ্গ’র এই প্রি-বুকিং সিস্টেম তাদের ‘অসময়’ দেখার অভিজ্ঞতাকে আরও সহজ করবে আমি মনে করি।

‘অসময়’র গল্প নিয়ে জানতে চাইলে অমি বলেন, ‘অসময়’-এ আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চাই। ‘অসময়’ এই সময়ের গল্প। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশি পটু! সমাজের শো-অফের কিছু গল্প আমরা এতে দেখাবো। ওটিটিতে মুক্তি পেলেও মূলত অসময়কে আমি সিনেমার মতো করেই বানিয়েছি। বলতে পারেন এটি আমার সিনেমা বানানোর প্রস্তুতি ছিল। দর্শকরা দেখে আনন্দ পাবেন। নতুন বছরে আমার পক্ষ থেকে এটি দর্শকদের জন্য উপহার।

বুধবার বঙ্গ’র ফেসবুক পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে এই প্রি-বুকিংয়ের ঘোষণা দেওয়া হয়। পোস্টে এই ক্যাম্পেইনে অংশগ্রহণের নিয়মকানুন সম্পর্কেও বলে দেওয়া হয়।

অসময়ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। এ ছাড়া আরও আছেন অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশসহ অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফারিণের ‘ফাতিমা’ মুক্তির তারিখ ঘোষণা
যে কারণে শত্রু বেশি ফারিণের
ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে তাহসান-ফারিণের গান
‘আমি কিন্তু নায়িকার আগে গায়িকা’
X
Fresh