• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

অভিনেত্রী নয়নতারার বিরুদ্ধে জিডি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২৪, ১৮:৩১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দক্ষিণের অভিনেত্রী নয়নতারার নামে ‘অন্নপূরণি’ সিনেমায় ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা ও ‘লাভ জিহাদ’র মতো বিষয়ের প্রচারের অভিযোগে মুম্বাইয়ের এক থানায় জিডি করেছেন রমেশ সোলাঙ্কি নামের এক ব্যক্তি। এ ছাড়াও শ্রীরামকে নিয়ে ‘বিতর্কিত মন্তব্য’ করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে।

সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা ও জয়। সিনেমাটি এখন দেখা যাচ্ছে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্সে। পরিচালক নীলেশ কৃষ্ণার প্রথম ছবি এটি। রমেশ সোলাঙ্কি একটি বিবৃতি শেয়ার করেছেন এক্স হ্যান্ডলে এবং সেই সঙ্গে পুলিশে অভিযোগও দায়ের করেছেন।

ওই ব্যক্তি নয়নতারা, জয়, নীলেশ, প্রযোজক যতীন শেট্টি, আর রবীন্দ্রন ও পুনিত গোয়েঙ্কা, জি স্টুডিওজ চিফ বিজনেস অফিসার শারিক পটেল ও নেটফ্লিক্স ইন্ডিয়ার শীর্ষকর্তা মনিকা শেরগিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। নিজের পোস্টে তিনি জি ও নেটফ্লিক্সকে ‘হিন্দুবিরোধী’ বলেও সম্বোধন করেছেন।

প্রসঙ্গত, ২০২৩ সালে শাহরুখ খানের হাত ধরে বলিউডে পা রাখেন নয়নতারা। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। পুলিশ অফিসারের চরিত্রে দেখা যায় তাকে। বক্স অফিসে ব্যাপক সাফল্য লাভ করে এই ছবি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবৃদ্ধি অর্জনে চীন ও মালয়েশিয়াকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ
ছবির ছোট্ট মেয়েটি একসময়ের জনপ্রিয় অভিনেত্রী
রাতে রহস্যজনক পোস্ট, সকালে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ
লাল ফ্রক পরা শিশুটি এখন দেশের জনপ্রিয় অভিনেত্রী
X
Fresh