• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালে ভর্তি উরফি জাবেদ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ০৯:২৪
উরফি জাভেদ
উরফি জাভেদ

হাসপাতালে ভর্তি শোবিজের স্টাইলিশ তারকা উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে অসুস্থতার খবরটি নিজেই জানিয়েছেন তিনি। তবে হঠাৎ কি কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন সেটা এখনও জানা যায়নি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে হাসপাতালের পোশাক ও মুখে লাগানো অক্সিজেন মাস্ক পরে একটি ছবি পোস্ট করেন উরফি। যদিও পরে সেই পোস্টটি নিজেই মুছে ফেলেন বিতর্কিত এই সোশ্যাল তারকা।

তবে হাসপাতালের বিছানায় উরফিকে দেখে মন খারাপ অনেকেরই। কি হয়েছে তার? এমন প্রশ্নে যেন রহস্যের জট বেঁধেছে ভক্ত-অনুরাগীদের মনে। পাশাপাশি তার দ্রুত সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় সবাই।

এর আগে ২০২২ সালের আগস্টে জ্বরের তাপমাত্রা অনেক বেশি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল উরফিকে। এবারেও ঠিক তেমনই কিছু হলো কিনা সেটা বোঝা যাচ্ছে না।

গত কয়েক বছরে পোশাক এবং ফ্যাশনের জন্য বহুবার বিতর্কে জড়িয়েছেন উরফি। সম্প্রতি মুম্বাইয়ের একটি হোটেলে গ্রাহকদের খাবার পরিবেশন করতে দেখা গিয়েছিল তাকে। যে ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

সেসময় ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে উরফি লিখেছিলেন, কোনো কাজই ছোট-বড় না। সাময়িক জন্য রেস্তোরাঁয় খাবার পরিবেশন করলাম। এদিন কাজ করে যে অর্থ পেয়েছি তার পুরোটাই ক্যানসার আক্রান্তদের চিকিৎসার জন্য দান করে দিয়েছি। ভবিষ্যতে এমন কাজ আরও করব।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
র‍্যাগ ডে শেষে কলেজছাত্রীরা হাসপাতালে 
হাসপাতালে মরদেহ ফেলে পালিয়ে গেলেন স্বামী
প্রবীণ রাজনীতিবিদ হায়দার আকবর খান রণো হাসপাতালে
কুষ্টিয়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা
X
Fresh