• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

তোদের অসভ্যতার শেষ হোক : ফারুকী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ জানুয়ারি ২০২৪, ০৯:৫৬
মোস্তফা সরয়ার ফারুকী
মোস্তফা সরয়ার ফারুকী

তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। নিজস্ব নির্মাণশৈলীতে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব। প্রায় সময়ই কাজ, অভিজ্ঞতা কিংবা নানান বিষয়ে নিজের মতামত শেয়ার করেন ভক্তদের সঙ্গে.

এবারও তার ব্যতিক্রম হলো না। অভিশাপ দিয়েই নাকি নতুন বছরকে স্বাগত জানাতে হলো এই নির্মাতাকে।

রোববার (৩১ ডিসেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ফারুকী।

পাঠকদের সুবিধার জন্য নির্মাতার পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

নতুন বছর শুরু করতে হচ্ছে অভিশাপ দিয়ে। ঘুমন্ত সন্তান যখন কেঁপে কেঁপে ওঠে, তখন পিতা কেবল অভিশাপই দিতে পারে। কারও আনন্দের বিনাশ আমি কখনোই চাই না। কিন্তু আজকে বলতে বাধ্য হচ্ছি— তোদের অসভ্যতার শেষ হোক, শেষ হোক, শেষ হোক!

একজন লিখেছেন, লজ্জা লাগছে আজকে আমার। আরেক নেটিজেন লেখেন, শব্দবাজিসহ সবরকম আতশবাজি নিষিদ্ধ হোক। সে উৎসবের দিন হোক বা অন্য আনন্দ ফুর্তির। ফারুকীর এক ভক্ত লিখেছেন, আমাদের মতন অসভ্য কেউ নাই, ভাই।

গতকাল ছিল ২০২৩ সালের শেষ দিন। তাই নতুন বছরকে স্বাগত জানাতে বিশ্বজুজুড়েই ‘থার্টি ফার্স্ট নাইট’ উদযাপন করেছেন সবাই। নানান ধরনের আতশবাজি আর ফানুস উড়িয়ে নতুন বছরকে ওয়েলকাম জানিয়েছেন ২০২৪ সালকে। তবে এসব আতশ বাজির কারণে অনেক সময়ই ক্ষতির সম্মুখীন হতে হয়। পাশাপাশি ছোট ছোট বাচ্চারাও ভয় পেতে যান। মূলত এ কারণেই এমন স্ট্যাটাস দিয়েছেন ফারুকী।

ফারুকী ও তিশার সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবনসহ আরও অনেকে। শুধু তিশা-ফারুকী নয়, তাদের সঙ্গে সিনেমায় আরো অভিনয় করেছেন এই তারকা দম্পতির একমাত্র কন্যা সন্তান ইলহাম।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর মুক্তি পায় নির্মাতা ফারুকী ও তিশার প্রেমের গল্পে আবর্তিত সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। এটি চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’র প্রথম সিনেমা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে হানিফ সংকেতের ‘আলোকিত অন্ধকার’
সিনেভেসচার ফিল্ম ফেস্টিভ্যালে ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’
হাসপাতালে জন্মদিন পালন করলেন তিশা, উপহার পেলেন আংটি
ফোনে যাদের সঙ্গে বেশি কথা বলেন তারকারা
X
Fresh