• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফোনে যাদের সঙ্গে বেশি কথা বলেন তারকারা

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৩
তিশা, রিয়াজ, সাবিলা, জোভান, টয়া
তিশা, রিয়াজ, সাবিলা, জোভান, টয়া

সারাদিনের ব্যস্ততা শেষে ফোনের স্ক্রিনে যখন ভেসে ওঠে প্রিয় মানুষের নাম, তখন সবাই চায় দিনের ক্লান্তি ভুলে আড্ডায় মেতে উঠতে। ব্যতিক্রম নন শোবিজের তারকারাও। অন্য সবার মতো লাইট ক্যামেরার বাইরে ব্যক্তিগত জীবন রয়েছে তারকাদেরও। আর সেই জীবনে বেশ কিছু কাছের বন্ধুর সঙ্গে তারা ফোনে কিংবা মেসেজে আড্ডায় মেতে ওঠেন। তবে কাদের সঙ্গে তারকারা ফোনে বেশি আড্ডা দেন, চলুন জেনে নেওয়া যাক।

নুসরাত ইমরোজ তিশা

স্বামী খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে ফোনে সবচেয়ে বেশি কথা বলেন অভিনেত্রী তিশা। এ ছাড়া খুব বেশি কারও সঙ্গে কথা হয় না তার। তবে বেশির ভাগ ক্ষেত্রে কাজের পরিকল্পনা নিয়ে অনেকের সঙ্গেই ফোনে কথা হয়।

ফারহান আহমেদ জোভান

বর্তমানে কাজ নিয়ে ফোনে বেশি কথা বলেন জনপ্রিয় অভিনেতা জোভান। সম্প্রতি পায়েল, ফারিণ ও পড়শিদের সঙ্গে কাজ করেছি। তাদের সঙ্গেই ফোনে ডেট নিয়ে কথা বলেছি। এমনিতে সব শিল্পীদের সঙ্গে কাজ নিয়েই কথা হয়। যখন যার সঙ্গে কাজ করি, তার সঙ্গেই কথা হয়।

মুমতাহিনা টয়া

আমি ফোনে টেক্সট করে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমি হচ্ছি টেক্সট করার মানুষ। সারাক্ষণ টেক্সটের ওপর থাকি ফোনে খুব বেশি কথা বলি না। আর মেসেজে কথা হয় আমার কাছের বন্ধু যারা আছেন তাদের সঙ্গে। আমরা সবাই একটা পরিবার হয়ে গেছি যেখানে— সিয়াম, তৌসিফ, জোভান, সাফা, তামিম, শাওনসহ ওদের সবাইকে নিয়ে একটা গ্রুপ আছে। ওই গ্রুপটাতেই আমরা কথা বলতে থাকি টেক্সটে।

বাপ্পি

ফোনে তেমন কারও সঙ্গেই কথা হয়। মাঝে মাঝে মেসেজে কথা হয় আমার সহশিল্পীদের সঙ্গে। অপু বিশ্বাসের সঙ্গে কথা হয়, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, মাহি ও ডিপজল ভাই অনেকের সঙ্গেই কথা হয়। তবে পরিচালকদের সঙ্গে আমার ফোনে বেশি কথা হয়।

রিয়াজ

আমাদের যারা সহশিল্পীরা আছেন সবার সঙ্গেই কথা হয়। ফেরদৌস, নিপুণ, ইলিয়াস কাঞ্চন ভাইয়ের সঙ্গে বেশি কথা হয়।

নিপুণ

এখন সবচেয়ে বেশি আড্ডা দেওয়া হয় যারা আমার প্যানেলে আছেন তাদের সঙ্গে। যেমন— কাঞ্চন ভাই, ফেরদৌস ভাই, সায়মন, রিয়াজ ভাই, জেসমিন আপুদের সঙ্গে আমার বেশি কথা বলা হয়।

সাবিলা নূর

একজনের নাম বলা মুসকিল। অনেকের সঙ্গেই কথা হয়। অনেকেই আছি আমরা একসঙ্গে ইন্ডাস্ট্রিতে এসেছি। তবে আমার আশফাক নিপুণের সঙ্গে ফোনে কথা হয় অনেক। কিন্তু ফোন থেকে আমাদের মেসেজে বেশি কথা হয়।

রাফিয়াথ রশিদ মিথিলা

আমার আসলে ফোনে কারও সঙ্গে আড্ডা দেওয়া হয় না। আমি কারও সঙ্গেই ফোনে খুব একটা কথা বলি না। আর যদি বলি সেটা ফ্যামিলি মেম্বার বা কোন ক্লোস স্কুল ফ্রেন্ড হলে কথা হয়। কাজের ব্যস্ততার কারণে ফোনে আড্ডা দেওয়ার সময়টা বের করতে পারি না।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
হঠাৎ গায়েব জোভান-মাহির ফ্যানপেজ
‘রূপান্তর’ নাটক নিয়ে মুখ খুললেন জোভান
সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’
X
Fresh