• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

আসামে শুটিং করলে ২৫ শতাংশ ছাড়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ অক্টোবর ২০১৭, ১৪:৫৯

ভারতের আসামে চলচ্চিত্রের শুটিং করলে ২৫ শতাংশ ছাড় দেবে রাজ্য সরকার। আর ছবিটি যদি আসামের গল্প নিয়ে হয় তবে আরো ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছেন রাজ্যের পর্যটনমন্ত্রী হিমন্ত শর্মা। তিনি জানান, রাজ্যের পর্যটনকে জনপ্রিয় করতে এই উদ্যোগ নেয়া হয়েছে।

এরই মধ্যে আসামের পর্যটনকে বিশ্বে তুলে ধরার জন্য বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে শুভেচ্ছা দূত করা হয়েছে। তাকে নিয়ে নির্মিত হয়েছে বিজ্ঞাপনচিত্র।

মন্ত্রী হিমন্ত জানান, অন্তত পাঁচটি সিনেমা নির্মাণ কিংবা প্রযোজনার অভিজ্ঞতা যাদের আছে তারা যদি আসামে শুটিং করে তাদেরকে রাজ্য সরকার বিভিন্নভাবে সহায়তা করবে। তাদের শুটিং খরচ যেন কম থাকে তার জন্য নানা রকম উদ্যোগ নেয়া হয়েছে।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে নির্মাণ করা হয়েছে প্রচারণামূলক বিজ্ঞাপন ‘অসম আসাম’। আগামী ১ নভেম্বর থেকে এটি বিশ্বব্যাপী প্রচার করা হবে। এই প্রচারণায় রাজ্য সরকারের মন্ত্রীরাও অংশ নেবেন।

অবশ্য বিজ্ঞাপনের প্রথম ও শেষ কয়েক সেকেন্ড ছাড়া প্রিয়াঙ্কার উপস্থিতি বাকি বিজ্ঞাপনে নেই। চুক্তির সময় ছাড়া প্রিয়াঙ্কা আর আসামেও যাননি। বিজ্ঞাপনে তার নাচের অংশও বাইরে গিয়ে ক্যামেরাবন্দি করে আনা হয়েছে।

অথচ আসামের শুভেচ্ছা দূত হতে প্রিয়াঙ্কাকে দিতে হয়েছে আড়াই কোটি রুপি। প্রিয়াঙ্কার এমন ব্যবহার নিয়ে সমালোচনাও চলছে।

সূত্র : আনন্দবাজার

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে বোমা বিস্ফোরণ মামলার আসামি গ্রেপ্তার
আসামি ধরতে গিয়ে ইমামকে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
ইসলামী ব্যাংকের সঙ্গে প্রতারণায় দুই আসামি গ্রেপ্তার
ঢাবির প্রশ্নপত্র ফাঁস: ৮৭ শিক্ষার্থীসহ সব আসামি খালাস
X
Fresh