Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

‘গাঙ্গুবাই’ সাজে বিড়ালের ছবি ভাইরাল!

'গাঙ্গুবাই' সাজে বিড়ালের ছবি ভাইরাল!

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত অটোবায়োগ্রাফিক্যাল সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। পর্দায় গাঙ্গুবাইরূপী আলিয়া দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। এবার তার ‘গাঙ্গুবাই’ সাজে নেটমাধ্যমে একটি বিড়ালের ছবি ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যায়, বিড়ালের পরনে ধবধবে সাদা শাড়ি, কপালে বড় লাল টিপ। হাতভর্তি লাল কাঁচের চুড়ি, গলায় মুক্তার মালা সঙ্গে মানানসই নাকফুল। এমন সাজে একটি বিড়ালকে বসে থাকতে দেখে হুমড়ি খেয়ে পড়েন নেটজনতা। কিন্তু ছবিটি এলো কোথায় থেকে? বিড়ালটি কার, তাকে এভাবে সাজিয়েছেই বা কে?

জানা গেছে, এক টুইটার ব্যবহারকারী ছবিটি পোস্ট করেছিলেন। ক্যাপশনে তিনি লেখেন, পরম্পরা-প্রতিষ্ঠা-অনুশাসন। সেই সঙ্গে উল্লেখ করে দেন, একটি ফেসবুক গ্রুপ থেকে তিনি ছবিটি পেয়েছেন।

চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সাধারণ এক কিশোরীর নির্মম যৌনপল্লীর হর্তাকর্তা হয়ে ওঠার জার্নিই হচ্ছে এই সিনেমার মূল গল্প। মুম্বাইয়ের কুখ্যাত রেড লাইট এলাকা কামাথিপুরা। সেই এলাকার ‘ম্যাডামজি’ নামে পরিচিত ছিলেন গাঙ্গুবাই। তিন মাস কেটে গেলেও এখনও জনপ্রিয়তা ধরে রেখেছে সিনেমাটি। নেটফ্লিক্সে সেরা দশের তালিকায় জায়গা করে নিয়েছে এটি।

এদিকে পর্দার গাঙ্গুবাই বাস্তবজীবনে একজন পশুপ্রেমী। রণবীরের সঙ্গে বিয়ের সময়ও তার পোষ্য এডওয়ার্ডকে নিতবর করেছিলেন আলিয়া। ভাইরাল হওয়া বিড়ালটি দেখতেও অনেকটা আলিয়ার পোষ্যর মতোই। ভাইরাল বিড়ালের মাহাত্ম্যে আরও একবার আলোচনায় উঠে এলো ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

1234

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS