Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২২, ১৯:২৩
আপডেট : ১২ মে ২০২২, ১৯:৪৭

ক্যাটরিনার মা হওয়ার খবরে শোরগোল!

ক্যাটরিনার মা হওয়ার খবরে শোরগোল!

গত ডিসেম্বরে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অন্তর্জালে গুঞ্জন, মা হচ্ছেন নায়িকা। তিনি এখন দুই মাসের অন্তঃসত্ত্বা।

শুধু ভিকি-ক্যাটরিনা নয়, নতুন অতিথির আগমনের খবরে উচ্ছ্বসিত দুই পরিবারের সদস্যরাও। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি ভিক্যাট।

গত মাসেও ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন শোনা যায়। সে সময় সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। মালদ্বীপ থেকে ফেরার পথে এয়ারপোর্টে ঢিলেঢালা পোশাকে ক্যামেরায় ধরা দেন তিনি। সেখান থেকেই গুঞ্জনের শুরু।

নেটিজেনদের ধারণা- ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। আর বেবি বাম্প ঢাকতেই ঢিলেঢালা পোশাক পরেছেন তিনি।

pjimage

প্রসঙ্গত, গত বছরের ৯ ডিসেম্বর ভারতের যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের রাজকীয় বিয়ের আসর। রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাত পাক ঘুরেছেন এই তারকা দম্পতি। আপাতত ভিকির সঙ্গে খোশ মেজাজে সংসার করছেন ক্যাটরিনা। নতুন পরিবারের সঙ্গে ঘরের মেয়ের মতোই মিশছেন।

ক্যাটরিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সূর্যবংশী’। এ ছাড়াও ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’, ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS