Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বিশেষ শিশুদের জন্য আরটিভির ‘এলো খুশির ঈদ’

বিশেষ শিশুদের জন্য আরটিভির ‘এলো খুশির ঈদ’
ফাইল ছবি

ঈদ আনন্দ তোমার, আমার, সবার এমন নীতিতেই বিশ্বাসী বাংলাদেশের অন্যতম মিডিয়া হাউজ আরটিভি। আর তাই প্রতিবছরের ন্যায় এই ঈদে অন্য সবার মতো বিশেষ শিশু কিশোর ও প্রতিবন্ধীদের নিয়ে ঈদ অনুষ্ঠানের আয়োজন করে আরটিভি।

আরটিভির অনুষ্ঠান বিভাগের ক্রিয়েটিভ ডিরেক্টর সৈয়দা মুনিরা ইসলামের পরিচালনায় বিশেষ চাহিদা সম্পন্ন কয়েকজন কিশোর কিশোরী ও তাদের বাবা-মাদের নিয়ে এইবার ‘এলো খুশির ঈদ’ নামক অনুষ্ঠান আয়োজন করা হয়।

ঈদ মানে আনন্দ, ঈদ মানেই খুশি। কিন্তু সব পরিবারে ঈদ আনন্দ বয়ে আসে না। বিশেষ করে সুবিধা বঞ্চিত বিশেষ চাহিদা সম্পন্ন পরিবারের ভালোভাবে ঈদ উদযাপনের সামর্থ্য হয় না। নিজেদের সন্তানদের নতুন পোশাক কিংবা ঈদের দিনে ভালো খাবারের আয়োজন করতে পারে না।

Untitled-1

সেই সব পরিবারের কথা মাথায় রেখে আরটিভির পক্ষ থেকে সৈয়দ মুনিরা ইসলামের উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন কয়েকজন কিশোর কিশোরী ও তাদের বাবা-মাদের ঈদের নতুন পোশাক কিনে দেওয়া হয়।

কেবল তাই নয়, ঈদের দিন ভালো খাবারের সঙ্গে আনন্দ আরও বাড়িয়ে দিতে তাদের বাজারও করে দেওয়া হয়। এমনকি ঈদের আনন্দ আরও বাড়িয়ে দেওয়ার উপলক্ষ্যে সে সকল বিশেষ চাহিদা সম্পন্ন কিশোর-কিশোরীদের নিয়ে যাওয়া হয় ফ্যান্টাসি কিংডমে। যেখানে সকলে নিজেদের ইচ্ছামতো অসাধারণ এক দিন পার করেন।

Untitled-3

‘এলো খুশির ঈদ’ অনুষ্ঠানের পরিচালক ও আরটিভির অনুষ্ঠান বিভাগের ক্রিয়েটিভ ডিরেক্টর সৈয়দা মুনিরা ইসলাম এমন উদ্যোগ নিয়ে বলেন, ‘সামাজিক দায়বদ্ধতা ও মানবিক দিক বিবেচনা করে পরিবারগুলোর জন্য এমন উদ্যোগ নিয়েছে আরটিভি।’

আরটিভির মতো এভাবে অন্য সবাই এগিয়ে আসলেই সুবিধাবঞ্চিত এইসব বিশেষ চাহিদাসম্পন্ন শিশুর পরিবারের জন্য প্রতিটি দিনই হয়ে উঠতে পারে আনন্দময়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS