Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ঈদের বিশেষ নাটক ‘হেমলক-বিষবৃক্ষ’

ঈদের বিশেষ নাটক ‘হেমলক-বিষবৃক্ষ’

একটি গোডাউনে নিজেকে আবিষ্কার করে অবাক হয় বড়লোক আমান সাহেবের ছেলে জিসান। বুঝতে পারে কিডন্যাপড হয়েছে সে। আরো অবাক হয় যখন দেখতে পায় তাকে কিডন্যাপ করেছে একটি মেয়ে লোপা। লোপার সাথে রয়েছে একজন পেশাদার খুনি ইকবাল। জিসান লোপাকে টাকা দিতে চাইলে লোপা জানায় সে টাকা চায় না, তার উদ্দেশ্য জিসানকে খুন করা।

জিসান জানতে পারে লোপার বাবা আমান সাহাবের আন্ডারে চাকরি করতো এবং তার চাকরি চলে যাওয়াতে সে আত্মহত্যা করেছে। ইকবাল জিসানকে গুলি করার জন্য অস্থির হয়ে উঠে। এদিকে আমান সাহেব পুলিশকে খবর দিলে পুলিশ জিসানকে ট্র‍্যাক করতে সক্ষম হয়।

পুলিশ আসতে পারে ভেবে লোপারা জিসানকে নিয়ে পালানোর জন্য ছদ্দবেশ নেয়। পুলিশ প্রায় ধরে ফেলে ওদের কিন্তু জিসান বাঁচিয়ে দেয় ওদের। অবাক হয় লোপা। এরপর জিসান রাজি হয় খুন হতে। কি করবে লোপা? এই প্রশ্নের উত্তরটি জানতে হলে দেখতে হবে নাটক ‘হেমলক-বিষবৃক্ষ’।

উর্মি মোস্তফার রচনায় বিশেষ এই নাটকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে অভিনয়ে করেছেন সায়েদ জামান শাওন, তাসনিয়া ফারিন, শহীদ-উন-নবী প্রমুখ। নাটকটি ৭ এপ্রিল শনিবার ঈদের পঞ্চম দিনের অনুষ্ঠানমালায় রাত ১১টা ৫ মিনিটে প্রচার হবে আরটিভিতে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS