• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘ব্যাচেলর পয়েন্ট’ মানেই তো ভিন্নতা : অমি (ভিডিও)

  ০৯ মার্চ ২০২২, ১৫:৩২
‘ব্যাচেলর পয়েন্ট’ মানেই তো ভিন্নতা : অমি (ভিডিও)
ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের বাংলা নাটকের যে কজন তরুণ নির্মাতা রয়েছেন তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় কাজল আরেফিন অমি। তবে খুব অল্প সময়েই যে তিনি তার নির্মাণের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন তা ঠিক বলা যাচ্ছে না। এর জন্য বেশ পরিশ্রম, মেধা এবং সততা দিয়েই নিজেকে একজন সফল নির্মাতা হিসেবে গড়ে তুলেছেন। তার অনন্য কাজ দিয়ে হয়েছেন আলোচিত এবং প্রশংসিত, আবার সমালোচিতও হয়েছেন।

অসংখ্য নাটক তিনি উপহার দিয়েছেন দর্শকদের। তবে সিঙ্গেল নাটকের বাইরে বলতে গেলে আলোচনার তুঙ্গে রয়েছে যে নাটকটি সেটি আর বলার অপেক্ষা রাখে না। হুম পাঠক, একদম ঠিক ধরেছেন ‘ব্যাচেলর পয়েন্ট। দীর্ঘ এই ধারাবাহিক নাটকটির দর্শক জনপ্রিয়তার কথা মাথায় রেখে একের পর এক সিজন নির্মাণ করে যাচ্ছেন তিনি।

দর্শকরা নিজ উদ্যোগে মানববন্ধন করে ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন দেখার জন্য আবেদন জানিয়েছিলেন। সেই আবেদনে সাড়া দিয়ে সিজন-৩ এর পর তিনি আবারও নির্মাণ করতে যাচ্ছেন নাটকটির সিজন-৪। এমন ইঙ্গিত দিয়ে ইতোমধ্যেই কলাকুশলীরা সামাজিক মাধ্যমে জানান দিয়েছেন। কেমন হচ্ছে এবারের সিজন? এই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে ব্যাচেলর পয়েন্ট নাটকটি দেখা দর্শকের মনে। এ প্রসঙ্গে তিনি কথা বলেছেন আরটিভি নিউজের সঙ্গে।

আরটিভি : সম্প্রতি সিজন-ফোর নিয়ে সামাজিক মাধ্যমে একটি ঘোষণা দিয়েছেন আপনারা সবাই। এটা নিয়ে কিছু বলুন...

অমি: হ্যাঁ, একটু মজা করার জন্যই দিয়েছি। ওই কথাই তো বলতে যাচ্ছিলাম। দর্শকের জন্য আমরা সব সময়ই কিছু ব্যতিক্রম টাচ দিতে চেষ্টা করি, সেই জায়গা থেকেই ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে যখন যেটা করি, সেটা একটু ভিন্নতা রেখেই করি। কারণ, নাটকটি দেখার চাহিদা অনেক বেড়েছে। যার জন্য এখন অনেক কিছুই বলতে পারি না।

আরটিভি : কেমন হতে যাচ্ছে এবারের ব্যাচেলর পয়েন্ট?

অমি : (মুচকি হেসে) সিজন ৪ আসছে এটা নিশ্চিত করলাম। তবে এবারের সিজনের গল্পের প্লট এখনই যদি বলে দেই তাহলে তো মজাটা থাকছে না। দর্শকের আগ্রহে কিছুটা ভাটা পড়বে। তবে আপনাকে এতোটুকু বলতে পারি, গল্প, স্ক্রিপ্ট, চরিত্র, লোকেশন সব মিলিয়ে এবারের সিজন দারুণ হতে যাচ্ছে। সব কিছু গুছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃশ্যধারণ শুরু করব। তবে এখনও কারও শিডিউল ঠিক করা হয়নি। আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই শুটিং শেষ করে প্রচার করার জন্য। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে। এতটুকু বলতে পারি। দর্শক ভিন্নতা খুঁজে পাবেন নিশ্চয়ই। তাই আমি দর্শকদের বলব আরও কিছুদিন কষ্ট করে অপেক্ষা করতে। অপেক্ষার ফল মিঠা হয়। এবারের ফল আরও বেশি মিঠা হবে।

আরটিভি: ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির মাধ্যমে আপনি জনপ্রিয়তা পেয়েছেন। এটা বিশ্বাস করেন?

অমি: এটা আসলে আমার জন্য বলা মুশকিল। কারণ হলো, আমি তো আমার নির্মাণের সব কিছুর নির্মাতা। তাই আমার নির্মিত সব কিছুই আমার ভালো লাগে। যেটা ভালো লাগে না তা আমি বানাই না। আমি যে কাজটা করছি তা করে যদি আনন্দই না পাই তাহলে তো আমি সেই কাজটি করব না কখনো। তবে ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে বলতে গেলে এই ধারাবাহিক নাটকটি আমার নির্মাণের গতি বাড়িয়ে দিয়েছে। যার সকল প্রশংসা সৃষ্টিকর্তার এবং আমার প্রিয় দর্শকদের। আমার জন্য সবাই দোয়া করবেন।

নতুন সিজনের প্রচারের ঘোষণার পাশাপাশি নাটকটির টাইটেল গান প্রকাশ করেছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। যা ইতোমধ্যেই ভাইরাল। ৭ মার্চ গানটি প্রকাশের মাত্র ৭ ঘণ্টায় ১০ লাখেরও বেশি দর্শক দেখেছেন। যা এখন প্রায় ৩০ লাখের মতো। এতে করে বোঝাই যাচ্ছে নাটকটির এবারের সিজন হতে যাচ্ছে খুব চমকপ্রদ।

নতুন সিজনের প্রথম পর্ব রাত ৮টা ২৫ মিনিটে প্রচার হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে। এরপর ওই দিন রাত ৯টায় তা উন্মুক্ত হবে ইউটিউব প্লাটফর্ম ধ্রুব টিভিতে। সপ্তাহের প্রতি শুক্র, শনি ও রোববার একই সময়ে নাটকটির নতুন পর্বগুলো প্রচার হতে থাকবে বলে জানিয়েছেন নির্মাতা।

এই পর্বগুলোতে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারী, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ডাইনিগুলা তোরা জাহান্নামে যা’
দুঃসংবাদ দিলেন ফারিয়া
আপাতত আমাকে আর একটু তৈরি হওয়ার সুযোগ দিন : অমি
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
X
Fresh