Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সিনেমায় নাম লেখালেন হেলেনা জাহাঙ্গীর

সিনেমায় নাম লেখালেন হেলেনা জাহাঙ্গীর

আলোচিত-সমালোচিত রাজনীতিবিদ, ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীর। এবার রিল লাইফে যাত্রা শুরু করলেন তিনি। একটি সিনেমায় প্রথমবারের মতো অতিথি চরিত্রে অভিনয় করেছেন হেলেনা জাহাঙ্গীর। সিনেমার নাম ‘ভাইয়ারে’।

এ প্রসঙ্গে হেলেনা জাহাঙ্গীর বলেন, ‘প্রথমবারের মতো অভিনয় করেছি। এই সিনেমার গল্প আমার জীবনের সঙ্গে মিলে গেছে। ইচ্ছা আছে, ভালো কোনো চরিত্র পেলে অভিনয় করব।’

ভবিষ্যতে সিনেমা প্রযোজনা করতে আগ্রহী হেলেনা জাহাঙ্গীর। তিনি জানান, ‘আমি সিনেমা বানাতে চাই। আমার খুব শখ বঙ্গবন্ধুকে নিয়ে সিনেমা তৈরি করব। আমাদের নেত্রী যেসব উন্নয়ন করেছে সেগুলো নিয়ে সিনেমা বানাতে চাই। পরবর্তীতে দেশ নিয়ে, রাষ্ট্র নিয়ে, পিছিয়ে পড়া মানুষদের নিয়ে সিনেমা বানালে আমি ইনভেস্ট করব। ইন্ডিয়ার সঙ্গে আলোচনা করছি, দেখি যৌথ প্রযোজনায় কোনো সিনেমা বানানো যায় কি না।’

রকিবুল আলম রাকিবের পরিচালনায় ‘ভাইয়ারে’ সিনেমায় অভিনয় করেছেন রাসেল মিয়া, অ্যালিনা শাম্মি, সাখাওয়াত সাগর, জারা, সিমান্ত আহমেদ, বড়দা মিঠু, শবনম পারভিন, পীরজাদা হারুন, সুজন রাজাসহ আরও অনেকে। মো. ফখরুল হোসেনের প্রযোজনায় সিনেমার কাহিনি, সংলাপ, গীত ও চিত্রনাট্য করেছেন আহমেদ ইউসুফ সাবের।

প্রসঙ্গত, ব্ল্যাকমেল, চাঁদাবাজি অবৈধভাবে আইপি টিভি চালানো এবং প্রতিনিধি নিয়োগের মাধ্যমে চাঁদাবাজিসহ নানান অভিযোগে গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন হেলেনা জাহাঙ্গীর। তার নামে থাকা চার মামলার সবগুলোতেই জামিন পেয়েছেন। ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবুবকর ছিদ্দিক ১০ হাজার টাকা মুচলেকায় হেলেনা জাহাঙ্গীরের জামিন মঞ্জুর করেন।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS