Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ১২:২৬
আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ১২:৩৮

স্বামীর কাছে কতটা স্পেশাল মাহি?

স্বামীর কাছে কতটা স্পেশাল মাহি?
ছবি: সংগৃহীত

ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার স্বামী রাকিবের কেমিস্ট্রি চোখে পড়ার মতো। কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। এ ছাড়াও প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

মাহি-রাকিব দম্পতির ভালোবাসার নমুনা ইতোমধ্যে নেটাগরিকদের দেখা হয়ে গেছে। কেননা, স্বামীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আপডেট দেন মাহি।

শনিবার (১৫ জানুয়ারি) মধ্যরাতে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুক কাভার ফটোতে সেট করেন মাহি। সেখানে দেখা যায়, সেলফি তুলছেন রাকিব আর তার কাঁধ জড়িয়ে ধরে গালে হাত দিয়ে বসে আছেন মাহি। নায়িকার সেই পোস্টে রাকিব লিখেছেন, ‘অনেক স্পেশাল তুমি আমার।’ জবাবে মাহি লিখেছেন, ‘তুমি তার থেকেও বেশি।’ দুজনই তাদের মন্তব্যের শেষে ভালোবাসার ইমোজি যোগ করেছেন। এই দম্পতির মন্তব্যে নেটাগরিকরাও শত শত রিয়্যাক্ট দিয়ে সরব উপস্থিতির জানান দিয়েছেন।

এদিকে একই দিনে নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিয়েছেন এই নায়িকা। ফেসবুকে তার নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন মাহি।

নাম পরিবর্তনের পরপরই স্বামীর সঙ্গে সদ্যতোলা তিনটি ছবি পোস্ট করে মাহি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন লাল রঙের চারটি ভালোবাসার ইমোজি। মাহির এমন ক্যাপশনে নেটাগরিকদের কেউ কেউ ভেবেছেন, এই দম্পতির ঘরে নতুন অতিথি আসছে। তবে ঘটনা তেমন কিছুই নয়। নাম পরিবর্তনের কারণেই ক্যাপশনে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন নায়িকা।

প্রসঙ্গত, গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। রাকিবের এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর সংসারে দুই সন্তানের জনক তিনি। এর মধ্যে একটি ছেলে একটি মেয়ে। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS