Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২২, ২৩:৫২
আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ২৩:৫৪
discover

এবার সামান্থার প্রেমে মজেছেন সালমান!

এবার সামান্থার প্রেমে মজেছেন সালমান!

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি ভাইজান। ‘একলা চলো রে’ নীতিতেই চলছেন এই সুপারস্টার। তবে প্রেমে বিচ্ছেদ হলেও সাবেক প্রেমিকাদের অনেকের সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন তিনি। শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন ভাইজান।

সালমানের নতুন প্রেমিকার নাম সামান্থা লকউড। তিনি একজন মার্কিন মডেল ও অভিনেত্রী। গত ২৭ ডিসেম্বর সালমানের জন্মদিনের আয়োজনকে কেন্দ্র করেই সামান্থার সঙ্গে ভাইজানের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

জন্মদিন উপলক্ষে সালমানের পানভেলের ফার্মহাউজে বিশেষ পার্টির আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সামান্থা। তাদের একটি ঘনিষ্ঠ ছবিও ভাইরাল হয়েছে। যদিও সালমানের সঙ্গে সম্পর্ককে স্রেফ গুজব বলেই দাবি করেছেন এই মার্কিন অভিনেত্রী।

সামান্থা বলেন, ‘মানুষ অকারণে এই গুজব রটাচ্ছে। হ্যাঁ, সালমানের সঙ্গে তার জন্মদিনে দেখা হয়েছে। তিনি খুবই ভালো একজন মানুষ। আমি সবাইকে অনুরোধ করব এই গুজব যাতে বিশ্বাস না করেন।’

সামান্থা লকউডের জন্ম ১৯৮২ সালে। তিনি জনপ্রিয় মার্কিন তারকা গ্যারি লকউড ও অভিনেত্রী ডেনিস ডুব্যারির মেয়ে। নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে পড়াশোনা করেছেন এই সুন্দরী। ‘শ্যুট দ্য হিরো’, ‘হাওয়াই ফাইভ-ও’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন ৩৯ বছরের সামান্থা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS