Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ১১:৫০
আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১২:০৪
discover

ক্যাটরিনার বিয়ের খবরে চটেছেন সালমানের বাবা!

ক্যাটরিনার বিয়ের খবরে চটেছেন সালমানের বাবা!

বেশ কয়েক বছর আগেই ভেঙে গেছে তাদের প্রেমের সম্পর্ক। সালমানের সঙ্গে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। দেখে বোঝার উপায় নেই তাদের মাঝে প্রেম-বিচ্ছেদের পর্ব অতিবাহিত হয়েছে। আপাতত ভিকি-ক্যাটরিনার বিয়ের খবরে সরগরম বলিপাড়া। নায়িকার বিয়ে নিয়ে সম্প্রতি একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সালমান খানের বাবা সেলিম খান।

সালমানের বাবার কাছে জানতে চাওয়া হয়, আপনি কি ক্যাটরিনা কাইফের বিয়ের বিষয়ে কিছু জানেন? জবাবে তিনি বলেন- ‘কী বলব, মিডিয়ার তো এ নিয়ে নিউজ করা ছাড়া আর কাজ নেই।’ পরিষ্কার বোঝা যায়, এ নিয়ে কথা বলতে আগ্রহ ছিল না তার।

এদিকে গেল শনিবার (২৭ নভেম্বর) ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, ভিকির সঙ্গে নয়, সালমানের সঙ্গে সাত পাঁকে ঘুরেছেন ক্যাটরিনা। এ নিয়ে কোনোভাবেই চর্চা যেন কমছে না। ইনস্টাগ্রামে তাদের মালা বদলের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ভাইজান’ খ্যাত অভিনেতার গলায় মালা পরিয়ে দিচ্ছেন ক্যাটরিনা। অভিনেত্রী পরেছেন লাল শাড়ি, আর সালমান নীল রঙের পাঞ্জাবি। এ নিয়েই গুঞ্জন উঠেছে সালমান-ক্যাটরিনার চূড়ান্ত বিয়ের। তবে এ ভিডিওটি বাস্তব জীবনের নয়। অর্থাৎ, একটি সিনেমার শুটিং সেটের ভিডিও কেউ পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়।

ক্যাটরিনা বলিউডে অভিষেক করেন সালমানের হাত ধরে। এরপর দুজন প্রেম করেন। কিন্তু সেই সম্পর্কে ইতি টানেন নায়িকা। এরপর সম্পর্কে জড়ান রণবীর কাপুরের সঙ্গে। পাঁচ বছর পর সেই সম্পর্কেও বিচ্ছেদ হয়। তবে আপাতত বছর তিনেক ধরে ভিকির সঙ্গে প্রেমের গুঞ্জন চলছে অভিনেত্রীর। আর এখন তার সঙ্গে বিয়ের খবর নিয়ে বলি পাড়ায় আলোচনা চলছে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ভিকি কৌশলের বোন (কাজিন) উপাসনা বোরা জানান, ভিকি ও ক্যাটরিনার বিয়েই নাকি হচ্ছে না! ভিক্যাটের বিয়ের খবর মিথ্যা। এদিকে বিয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

পেশায় চিকিৎসক উপাসনা বলেছেন, ‘সংবাদমাধ্যম ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। সত্যিই যদি বিয়ে হয়, আমরা নিজেই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, আগামী ৭-৯ ডিসেম্বর বিয়ে হচ্ছে ভিক্যাটের। বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর জন্য রাজস্থানে উড়ে যাওয়ার আগে আগামী সপ্তাহে মুম্বাইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলবেন তারকা জুটি। রাজস্থানে গিয়ে বিয়ের আয়োজন সারার প্রস্তুতি নিলেও তার আগেই মিসেস ভিকি হয়ে যাবেন ক্যাট। তবে সবই কি মিথ্যা? প্রেমকে পরিণতি দিয়ে কি তাহলে সাত পাকে ঘুরবেন না ভিকি-ক্যাটরিনা? সময়ই উত্তর দেবে।

তবে এর আগে ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছিলেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউ মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS