Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

আবারও এক সপ্তাহ গোসল বন্ধ নায়ক শান্ত খানের!

আবারও এক সপ্তাহ গোসল বন্ধ নায়ক শান্ত খানের!

গল্পের প্রয়োজনে আর্টিস্টদের অনেক কিছুই করতে হয়।চরিত্রের প্রকৃত রূপ ধারণ করতে ত্যাগ শিকার করতে হয় তারকাদের।গল্পের প্রয়োজনে ঠিক তেমনি ত্যাগ শিকার করছেন নায়ক শান্ত খান।

সিনেমায় তার চরিত্রকে ফুটিয়ে তুলতে এবার সাত দিন গোসল করবেন না শান্ত।

চাঁদপুরে চলছে ‘প্রিয়া রে’ ছবির শুটিং। ছবিটিতে কৌশানির নায়ক শান্ত খান। শুটিং শুরুর পর থেকেই চরিত্রের প্রয়োজনে নিজের গ্ল্যামার লুক থেকে বের হয়ে রাখাল চরিত্র ফুটিয়ে তুলতে গোসল না করে থাকতে হয় তাকে। প্রথম লটের শুটিংয়ে চরিত্রের প্রয়োজনে ১৩ দিন গোসল না করে থাকতে হয়েছে এই নায়ককে। দ্বিতীয় লটের শুটিংয়েও তাকে গোসল না করে টানা সাত দিন শুটিং করতে হবে বলে জানিয়েছেন শান্ত।

শান্ত বলেন, ‘প্রিয়ারে ছবিটির মূল কারিশমা হচ্ছে গল্প। এখানে আমরা যারা অভিনয় করছি, তারা কেবল চরিত্রগুলোকে এগিয়ে নিচ্ছি। সেই চরিত্রের প্রয়োজনেই গোসল না করে থাকতে হয়েছে। প্রথম লটের ১৩ দিন গোসল না করে কেবল পারফিউম দিয়ে থাকতে হয়েছে। দ্বিতীয় লটের শুটিংয়ের আগেও পরিচালক পূজন ভাই শর্ত জুড়ে দিয়েছে এবারও গোসল করা যাবে না। চরিত্রটি ফুটিয়ে তুলতে পরিচালকের এ শর্ত আমাকে রাখতে হবে। এবারও টানা সাতদিন গোসল না করে থাকতে হবে।’

চাঁদপুরে টানা আট দিন ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং শেষ করে গত ৫ অক্টোবর কলকাতায় চলে যান কৌশানি। যাওয়ার আগে জানান, ছবিটির বাকি ৫০ শতাংশ শুটিং করতে নভেম্বরে বাংলাদেশে আসবেন তিনি। কাল ঢাকায় এসেছেন কৌশানি। সেখান থেকেই চলে আসেন চাঁদপুর। আজ থেকে শুটিংয়ে অংশ নেবেন তিনি।

সিনেমায় শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। আর কলকাতার কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে।

পূজন মজুমদারের প্রথম ছবি এটি। কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও এই সিনেমায় অভিনয় করছেন। শাপলা মিডিয়া প্রযোজনা করছে ছবিটি। নতুন বছরের ভালোবাসা দিবসে মুক্তির পরিকল্পনা মাথায় নিয়েই চলছে এর নির্মাণকাজ।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS