Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ১৭:২০
আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ১৭:৩০

পানিতে শুয়ে যে পরামর্শ দিলেন শ্রাবন্তী

পানিতে শুয়ে যে পরামর্শ দিলেন শ্রাবন্তী

একের পর এক বিয়ে, বিচ্ছেদ। তৃতীয় স্বামীর সঙ্গেও বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন। পর্দার চেয়ে ব্যক্তিজীবনের নানা বিতর্কিত ঘটনায় খবরের শিরোনাম হয়ে থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

শনিবার (২৩ অক্টোবর) দিবাগত রাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। সেখানে দেখা যায়, বিচের পাশে সুইমিং পুলের পানিতে শুয়ে আছেন শ্রাবন্তী। তার পরনে কালো রঙের পোশাক। থুতনিতে হাত দিয়ে সমুদ্রের দিকে আনমনে তাকিয়ে আছেন। পেছনে সারি সারি নারকেল গাছ। ছবির ক্যাপশনে সবার উদ্দেশ্যে একটি পরামর্শ দিয়েছেন নায়িকা।

তিনি লিখেছেন, 'হাল ছেড়ো না। পৃথিবী তোমার সেরাটা পেতে চায়।'

সোশ্যাল মিডিয়ায় ছবিটি প্রকাশ করার পরই সেটি দেখতে হুমড়ি খেয়ে পড়েন নেটাগরিকরা। এখন পর্যন্ত সেই পোস্টে ৫৪ হাজার ৩ শত ৯২টি লাইক পড়েছে। মন্তব্যের সংখ্যা পাঁচ শতাধিক।

সরকার রিমি লিখেছেন- 'ও দিদি তোমাকে খুব ভালো লাগে।'

নাঈম রহমান খান লিখেছেন- 'তুমি আমার স্বপ্নের রাজকন্যা। আমি তোমাকে ভালোবাসি। তোমাকে বিয়ে করতে চাই।'

রাহুল সিনহা লিখেছেন- 'ইশ, আমি যদি পানির পোকা হতে পারতাম।'

প্রিয়াঙ্কা পিকু লিখেছেন- 'সত্যিই সুন্দর।'

কেউ আবার ভয় দেখিয়ে বলেছেন, ‘পানিতে কুমির আছে।’ আবার কটাক্ষ করে মেহেদি হাসান লিখেছেন, ‘নতুন বিয়ে কবে করছো?’

তবে ছবিটি কোথায় তুলেছেন, সে বিষয়ে কিছু জানাননি শ্রাবন্তী। সুযোগ পেলেই বিভিন্ন জায়গায় ঘুরতে যান নায়িকা। কখনও স্বামী, কখনও প্রেমিক কিংবা কখনও ছেলে ও তার প্রেমিকাকে সঙ্গী করেন। এবারের পূজার শুরুতে কলকাতায় থাকলেও অষ্টমীর দিনই শহর ছেড়েছিলেন শ্রাবন্তী। তার গন্তব্য জানা না গেলেও পাহাড়ি এলাকা থেকে একের পর এক ছবি, ভিডিও পোস্ট করেন তিনি। তবে সেই সফরে শ্রাবন্তীর সঙ্গী কে ছিলেন? সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

এদিকে গত আগস্টে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন এই অভিনেত্রী। সেখান থেকে ফিরেই উত্তরাখন্ডের জিম করবেট ন্যাশন্যাল উদ্যানে ঘুরে আসেন তিনি। পূজার ঠিক আগেই অন্ধ্রপ্রদেশ গিয়েছিলেন নায়িকা। দিন কয়েক যেতে না যেতেই ফের পাহাড়ের চূড়ায় পৌঁছান। এবার সমুদ্রের পাড়ে দেখা দিলেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে শ্রাবন্তীর নতুন সিনেমা ‘লকডাউন’। বর্তমানে বেশ কয়েকটি সিনেমায় কাজ করছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘বীরপুরুষ’, ‘নবজীবন বীমা কোম্পানি’, ‘কাবেরী অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ইত্যাদি।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS