• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

মাদককাণ্ড : চ্যাটিং তথ্যে ফেঁসেছেন তারাও

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২১, ১৬:০৪
ছবি: সংগৃহীত

এক উঠতি অভিনেত্রীর সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা বলেছিলেন আরিয়ান খান। বুধবার সেই কথোপকথনের ‘তথ্যপ্রমাণ’ আদালতের কাছে জমা দেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা। তার পরেই মাদককাণ্ডে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়।

বৃহস্পতিবার ২১ অক্টোবর দুপুরে আচমকা অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতে এনসিবি তল্লাশি চালায়। শুধু তা-ই নয়, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এর নায়িকাকে এনসিবির দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে। অনন্যার বাড়ি থেকে কিছু সামগ্রীও বাজেয়াপ্ত করা হয়েছে বলেও জানা যায়।

সূত্র থেকে জানা যায়, আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই উঠে এসেছে অনন্যার নাম। এর আগেও আরিয়ান-অনন্যার ড্রাগ-সংক্রান্ত বিভিন্ন চ্যাট পাওয়া গেছে। ড্রাগকাণ্ডে তার নাম উঠে আসা এ ঘটনায় একটা বড় মোড়। মনে করা হচ্ছে তাকে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য সামনে আসবে এই আলোচিত ঘটনার।

ছোটবেলা থেকেই এই বি-টাউন স্টারকিডরা একে অন্যের খুবই ঘনিষ্ঠ। পার্টি থেকে শুরু করে ভ্যাকেশন- বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখা গেছে। এমনকি বিশেষভাবে ফটোশুটও করেছেন সুহানা-অনন্যা। অনন্যাকে জেরা করার পর ঠিক কী তথ্য উঠে আসবে, আশা করা যায় তা জানা যাবে খুব শিগগিরই।

এনসিবির এক কর্মকর্তা সাংবাদিকদের বলেন, ‘কাউকে তলব করা মানেই তিনি অপরাধী নন। জিজ্ঞাসাবাদ করার জন্যও ডাকা হয়। অনন্যাকেও সে জন্যই ডাকা হয়েছে।’ কিন্তু একই সঙ্গে সংবাদমাধ্যম সূত্রে দাবি, আরিয়ানের সঙ্গে যে অভিনেত্রীর হোয়াটসঅ্যাপ বার্তা পাওয়া গেছে, তিনিই অনন্যা। আর সেই সূত্র ধরেই এই তল্লাশি ও জিজ্ঞাসাবাদের ডাক। কিন্তু এনসিবি এখনও তেমন কিছু জানায়নি। আরিয়ানের ঘটনার সঙ্গে অনন্যাকে জিজ্ঞাসাবাদের কোনো সম্পর্ক রয়েছে কি না, তা নিয়ে এখনও মুখ খোলেননি কর্মকর্তারা।

ভারতীয় গণমাধ্যম থেকে পাওয়া সূত্র থেকে জানা যায়, ‘এনসিবি কর্মকর্তারা শাহরুখ খানের বাড়িতে গিয়ে কিছু নথি সংগ্রহ করেন এবং তবে কী ধরনের অভিযান চলছে, তা এখনই বলা যাচ্ছে না। এ বিষয়ে ফেডারেল এজেন্সির অতিরিক্ত মাধ্যমে নিশ্চিত করার অপেক্ষায় রয়েছে সবাই।
কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের খবর জানালেন শাহরুখ কন্যা সুহানা
কার সঙ্গে ব্রেকআপ করলেন সুহানা খান
ব্র্যাড পিটকে টপকে গেলেন শাহরুখ খান
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
X
Fresh