Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২১, ১৬:৫২
আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৭:০৩

এ কোন শম্পা রেজা (ভিডিও)

পদ্মা নদীর বিবর্তন নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’। এর অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেত্রী ও গায়িকা শম্পা রেজা। বলা যায়, লম্বা বিরতি দিয়ে তিনি আবারও ফিরেছেন রূপালি পর্দায়।

গত ৮ অক্টোবর চলচ্চিত্রটি সিনেমা হলে মুক্তি পায়। মুক্তির পরপরই আলোচনায় এই সিনেমার গল্পকে কেন্দ্র করে। জনপ্রিয়তা পাওয়ায় সিনেমাটির হলের সংখ্যা বাড়ানো হয়। সিনেমা মুক্তির পর গোলাপি নামের একটি গান প্রকাশ পায়, বাড়ে বাড়তি উত্তেজনা। এবার এই চলচ্চিত্রের আরও একটি গান প্রকাশ করে নির্মাণ সংশ্লিষ্ঠরা।

এতে শম্পা রেজাকে দেখা যায় একটি ভিন্ন চরিত্রে। তিনি অভিনয় করছেন শিখন্ডী (তৃতীয় লিঙ্গ) সম্প্রদায়ের প্রধানের চরিত্রে।

শম্পা রেজা বলেন,‘দারুণ একটি গবেষণামূলক কাজ হচ্ছে। এ চলচ্চিত্রে আমি একজন তৃতীয় লিঙ্গের প্রধানের চরিত্রে অভিনয় করছি। আমার চরিত্রের নাম গুরু মা।’

নির্মাতা রাশিদ পলাশ আরটিভি নিউজকে বলেন, ‘কালের বিবর্তনে পদ্মা তার আগের রূপ হারিয়েছে। সঙ্গে সঙ্গে বদলেছে দুই তীরে বসবাস করা মানুষের জীবন। সেই জীবনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘পদ্মাপুরাণ’। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন সাদিয়া মাহি, কায়েস চৌধুরী, শিমুল খানসহ অনেকে।”

‘দেখলে ছবি পাগল হবি’ শিরোনামের গানটির কথা ও সুর জালাল উদ্দীন খাঁ। নির্ঝর চৌধুরীর সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন চন্দনা মজুমদার।

১৭ অক্টোবর দুপুর দুইটায় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি। বর্তমানে ঢাকায় স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, সৈনিক ক্লাব, চট্টগ্রামের সুগন্ধায় সিনোমটি দেখা যাচ্ছে।

রায়হান শশীর চিত্রনাট্যে ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।ছবিতে পাঁচটি গান আছে, গেয়েছেন চন্দনা মজুমদার, মুহিন, সৌরিন, আরিফ ও অংকন।

কেইউ/ এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS