Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

অষ্টমীতে বাঙালি সাজ, সতর্ক করলেন কোয়েল

অষ্টমীতে বাঙালি সাজ, সতর্ক করলেন কোয়েল
পরিবারের সঙ্গে কোয়েল মল্লিক

সারা বছরের ব্যস্ততা কাটিয়ে দুর্গাপূজার কয়েকটা দিন পরিবারের সঙ্গে আনন্দে মেতে ওঠেন টালিউড তারকারা। প্রতি বছর বাড়ির পূজায় মল্লিক বাড়িতেই থাকেন কোয়েল। এ সময় তিনি নায়িকার ইমেজ ছেড়ে বাঙালি বধূর বেশেই ধরা দেন। এবারও তার ব্যতিক্রম হয়নি।

পরিবারের সঙ্গে বেশ জমিয়ে পূজা উৎযাপন করছেন কোয়েল। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অষ্টমীর কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, ষোলোআনা বাঙালি সাজে সেজেছেন কোয়েল। আটপৌরে লাল পেড়ে সাদা শাড়ি পরেছেন তিনি। কপালে টকটকে লাল টিপ, সঙ্গে এক ঢাল খোলা কালো চুল।

একটি ছবিতে ঠাকুর দালানে ছেলে কবীর এবং স্বামী নিসপাল সিং রানেকে নিয়ে বসে আছেন কোয়েল। তার ছেলের পরনে হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতি। বড় বড় চোখ করে ক্যামেরার দিকে চেয়ে আছে সে। স্ত্রী-পুত্রের সঙ্গে তাল মিলিয়ে নিসপালও সেজেছেন বাঙালি সাজে। সাদা কুর্তা-পাজামা পরে পরিবারের সঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন তিনি।

আরেকটি ছবিতে কোয়েলের বাবা-মা, শ্বশুর-শাশুড়ির দেখা মেলে। অন্যটিতে স্বামীর সঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছেন নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো পোস্ট করে অনুরাগীদের খানিকটা সতর্ক করেছেন কোয়েল। ক্যাপশনে তিনি লিখেছেন- 'সকলকে জানাই মহাঅষ্টমীর আন্তরিক প্রীতি, শুভেচ্ছা আর অনেক অনেক ভালোবাসা...সকলে সুস্থ থাকবেন আর কোভিড বিধি মেনে প্রচুর আনন্দ করবেন।'

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS