Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ২৩:১০
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ২৩:২০

আরিয়ান কাণ্ড: এবার সুশান্তের নাম, প্রযোজকের বাড়িতে অভিযান

বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও তার সঙ্গীদের গ্রেপ্তারের পর এবার নাম আসলো আত্মহত্যা করা প্রয়াত সুশান্ত সিং রাজপুতের নাম। যদিও শাহরুখপুত্র আরিয়ানের বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এবার বলিউডের প্রযোজক ইমতিয়াজ খতরির বান্দ্রার বাড়ি এবং অফিসে অভিযান চালিয়েছে এনসিবি।

শনিবার (৯ অক্টোবর) পরিচালিত এ অভিযানের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি কার্যালয়ে ডাকা হয়। মাদক সংশ্লিষ্টতায় ইমতিয়াজের নাম উঠে আসার ঘটনা এটা প্রথম নয়। এর আগে বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেও বলা হয়েছিল, তাকে মাদক সরবরাহ করতেন ইমতিয়াজ। এ প্রসঙ্গে সুশান্তের সাবেক ম্যানেজার বলেছিলেন, আমি বলিউডের এমন অনেককেই চিনি যারা নিয়মিত ইমতিয়াজের কাছ থেকে মাদক সংগ্রহ করেন।

এদিকে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, ‘সংশ্লিষ্টরা মনে করছেন, শাহরুখপুত্রকে প্রযোজক ইমতিয়াজই নিয়মিত মাদক সরবরাহ করতেন। যদিও বিষয়টি এখনও তদন্তাধীন। তাই এখনও কিছু চূড়ান্ত ভাবে বলতে নারাজ সবাই।

সুশান্তের সাবেক ম্যানেজার শ্রুতি মোদির আইনজীবী ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে (সিবিআই) ইমতিয়াজের বিষয়ে বিভিন্ন তথ্য দিয়েছিলেন। শ্রুতির দাবি, ইমতিয়াজের কাছ থেকেই মাদক সংগ্রহ করতেন সুশান্ত। আর এ জন্যই সুশান্ত আত্মহননের পরও আরিয়ান খানের গ্রেপ্তারের কিছুদিন পর উঠে আসলো তার নাম। এখন প্রশ্ন তাহলে কি প্রযোজক ইমতিয়াজই নিজেই ফেসে গেছেন নাকি ফাসিয়ে যাচ্ছেন হলিউডের সবাইকে।

উল্লেখ্য, প্রযোজক ইমতিয়াজ ভারতের অনেক বড় ব্যবসায়ী পরিবারের ছেলে। একাধিক মন্ত্রী-এমপির সঙ্গেও তার নিয়মিত যোগাযোগ রয়েছে। শাহরুখ খান ছাড়াও বিভিন্ন সময় মনীশ মালহোত্রা, সুরাজ পাঞ্চোলি, গুরু রনধাওয়াদের মতো তারকাদের সঙ্গে দেখা গেছে ইমতিয়াজকে।

কেইউ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS