Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ২৩:০১
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ২৩:০৮

বিচ্ছেদে কমে গেছে ৪৫ কেজি ওজন!

কতশত কাণ্ড ঘটে যায় পৃথিবীতে। তারকাদের বিয়ে ও বিচ্ছেদ নিয়ে তাদের ভক্তরা বেশ সরব থাকেন। দীর্ঘদিন বিচ্ছেদের ব্যাপারে মুখ খোলেননি বৃটিশ গায়িকা অ্যাডেল। তবে এবার স্বীকার করে নিলেন। আরও চমকে দিলেন বিচ্ছেদের পরের গল্প বলে। ৩০ বছর বয়সে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় অ্যাডেলের।

তিনি একটি গণমাধ্যমে বলেন, ‘আমাদের বিচ্ছেদের কারণে সন্তানকে অনেক মূল্য দিতে হয়েছে। কিন্তু আমি যদি এই পথ বেছে না নিতাম, আমার জীবনটা ছারখার হয়ে যেত।’ আমার ছেলেটার কত কত প্রশ্ন! প্রশ্নগুলো সুন্দর, নিষ্পাপ, অথচ সেসবের কোনো উত্তর আমার কাছে ছিল না, যেমন “তোমরা কেন একসঙ্গে থাকো না?” আরও নানা প্রশ্নের মুখোমুখি হয়েছি আমি। ঠিক কিভাবে নিজেকে মানিয়ে নিয়েছি তা বোঝাতে পারব না।”

এরপর থেকেই অ্যাডেল নিজেকে বদলানো শুরু করেন। নিজের ক্যারিয়ার আর ব্যায়ামের নেশায় বুদ হয়ে থাকতেন। প্রায় ৪৫ কেজি ওজন কমিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন ব্রিটিশ কণ্ঠশিল্পী। সম্প্রতি ‘ভোগ’ সাময়িকীর আলোকচিত্রায়ণে অংশ নিতে গিয়ে সবাইকে চমকে দিয়েছেন অ্যাডেল। এ যেন এক নতুন অ্যাডেল।

আগামী মাসে ‘ভোগ’-এর ব্রিটিশ ও মার্কিন সংস্করণ নতুন অ্যাডেলের গল্প নিয়ে হাজির হচ্ছে। সেখানে তিনি জানিয়েছেন, কীভাবে নতুন এক জীবনের অনুপ্রেরণা খুঁজে পেলেন গ্র্যামিজয়ী এ শিল্পী। এখন দেখা যাক সামনের দিনে তার জীবনের বিচ্ছেদ, গান আর নতুন কোন গল্পের খোঁজ দেন কি না।

কেইউ/ এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS