Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২১, ১১:৪৭
আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১১:৫৮

সিদ্ধার্থের মৃত্যুর একমাস: যা করছেন প্রেমিকা

সিদ্ধার্থ শুক্লের হঠাৎ মৃত্যুর পরে থমকে গিয়েছিল প্রেমিকা শেহনাজ গিলের জীবন। সবকিছুর আড়ালে চলে গিয়েছিলেন তিনি। মানসিকভাবেও অসুস্থ হয়ে পড়েছিলেন। সিদ্ধার্থের শেষকৃত্যে কাঁদতে কাঁদতে তার মাটিতে লুটিয়ে পড়ার দৃশ্য এখনও ভুলতে পারেননি ভক্তরা। তারপর কেটে গেছে একটা মাস।

এই একমাসে নিজের সঙ্গে মানসিকভাবে লড়াই করে অবশেষে কিছুটা স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন তিনি। আর কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘হনসলা রাখ’। তারই প্রচারে এবার গণমাধ্যমকে সাক্ষাৎকার দিলেন তিনি। সঙ্গে ছিলেন সহ-অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ ও পুনম বাজওয়া।

সেই সাক্ষাৎকারেরই একটি সংক্ষিপ্ত ভিডিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে দিলজিৎ। ভিডিওতে শেহনাজ ও সিনেমার আরেক নায়িকা পুনম বাজওয়ার হাতে মজার ছলে মারধরও খেলেন দিলজিৎ।

শেহনাজকে সবসময় হাসিখুশি দেখতে অভ্যস্ত তার ভক্তরা। তাকে সেভাবেই ফিরে পাওয়ার অপেক্ষায় ছিলেন অনেকে। দিলজিতের ভিডিও দেখে উচ্ছ্বসিত তারা। এরই মধ্যেই অন্তর্জালে শেহনাজের জন্য শুভেচ্ছার বন্যা বইছে। চলচ্চিত্রের নাম ব্যবহার করেই তাকে ঘুরে দাঁড়ানোর বার্তা দিচ্ছেন অনেকে।

ভরসা রাখছেন ‘বিগ বস’-এর সাবেক প্রতিযোগী শেহনাজ। চেষ্টা করছেন শোকের চাদর সরিয়ে একটু একটু করে নিজের জীবনকে সামনের দিকে এগিয়ে নিতে। এমন চেষ্টাকে সাধুবাদ দিয়েছেন অনেকেই।

কেইউ/এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS