Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২১, ১৭:২৭
আপডেট : ০৬ অক্টোবর ২০২১, ১৭:২৯

তালাক নিয়ে মুখ খুললেন নোবেল

তালাক নোটিশ পেয়ে যা জানালেন নোবেল
মাইনুল আহসান নোবেল

মাইনুল আহসান নোবেল। ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পান তিনি। সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে তালাক নোটিশ পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল। আজ বুধবার (৬ অক্টোবর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

সালসাবিল অভিযোগ করে বলেন, ‘নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত, নারী, নেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত; সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরও জানিয়েছেন, 'যদিও আমার পাঠানো ডিভোর্স লেটারটায় সাইন দেওয়া হয়েছে কিনা তা আমি এখনো জানি না। একটা ডিভোর্স অথবা সংসার ভেঙে যাওয়া কখনোই সুন্দর কিছু না। তারপরও আমি নোবেলের সার্বিক সুস্থতা কামনা করি এবং তার ভবিষ্যৎ এর জন্য আমার তরফ থেকে সব সময় দোয়া থাকবে।'

তবে নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজে গেলে এ বিষয়ে খানিকটা স্পষ্ট ধারণা পাওয়া যায়। সেখানে তিনি ‘ডিভোর্স’ লিখে এক শব্দের একটি স্ট্যাটাস পোস্ট করেছেন।

নোবেলের সেই পোস্টে তাওহীদ নামে একজন লিখেছেন, 'কোনো এক মেয়ের বেঁচে ফেরার অসাধারণ এক অনুভুতি অনুভব করতেছি।'

তাপস কুমার লিখেছেন, 'খুব ভালো একটা কাজ করেছেন, অন্তত একটা মেয়ে রেহাই পেল আপনার হাত থেকে।'

অনুপম সেন লিখেছেন, 'একটা পূণ্যের কাজ করেছো ভাই, স্যালুট তোমাকে একটা মেয়ের লাইফ বাঁচানোর জন্য।'

নূর আলম লিখেছেন, 'তোমার মত অথর্বের সাথে একটা মেয়ে যে এত দিন ছিল এটাই আসল মেহেরবান।'

সিমু সাহা লিখেছেন, 'আপনার বউ খুব ভালো ডিসিশন নিয়েছে। আপনার মত ছেলেকে যে সহ্য করছে এত দিন এটাই বেশি।'

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। মাস খানেক পরই তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। কিন্তু সেই দিবসটি আর একসঙ্গে উদযাপন করা হবে না নোবেল ও সালসাবিলের। বিয়ের দুই বছর পার না হতেই বিচ্ছেদের পথে হাঁটলেন এ দম্পতি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS