• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সৌন্দর্য বাড়াতে সার্জারি করালেন রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩২
সৌন্দর্য বাড়াতে সার্জারি করালেন রাকুল প্রীত সিং
রাকুল প্রীত সিং

বলিউডের হালের অন্যতম আলোচিত অভিনেত্রী রাকুল প্রীত সিং। অভিনয় ও শরীরি সৌন্দর্যের গুণে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। গুঞ্জন রটেছে, লুক পরিবর্তনের জন‌্য ঠোঁটে সার্জারি করিয়েছেন এই অভিনেত্রী। অবশ্য রাকুলের পোস্ট করা নতুন ছবিতে সে বিষয়টি খানিকটা স্পষ্ট।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, রাকুল তার লুক পরিবর্তন করানোর জন‌্য ঠোঁটে কসমেটিক সার্জারি করিয়েছেন। যদিও এটা নতুন কিছু নয়। ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি কিংবা বলিউডের অনেক তারকাই এমন সার্জারি করিয়েছেন।

সম্প্রতি লন্ডনে শুটিংয়ে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাকুল। সেখানে তার লুক নেটিজেনদের নজর কেড়েছে। তবে সেই ছবিতে তাকে আগের থেকে একেবারে আলাদা দেখাচ্ছে। স্বাভাবিকভাবেই তার নতুন ছবি এবং তার পুরানো ছবির মধ্যে তুলনা দৃশ্যমান হওয়ায় ঠোঁটে সার্জারির খবর ছড়ায়।

বর্তমানে বলিউডের সিনেমায় ব্যস্ত সময় পার করছেন রাকুল প্রীত সিং। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সর্দার কা গ্র্যান্ডসন’। গত ২১ মে মুক্তি পায় এটি। রাকুলের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

প্রসঙ্গত, জন আব্রাহামের বিপরীতে ‘অ্যাটাক’ সিনেমায় অভিনয় করছেন রাকুল। পাশাপাশি তামিল ভাষার ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়াও অজয় দেবগনের ‘মে ডে’ ও ইন্দ্র কুমারের ‘থ্যাংক গড’ সিনেমায় চমক দেখাবেন এই অভিনেত্রী।

সূত্র: গালতে ডটকম

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশ্যে রাকুল-জ্যাকির বিয়ের একগুচ্ছ ছবি
যে কারণে দুবার বিয়ে করবেন রাকুল-জ্যাকি  
এবার বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল প্রীত সিং
X
Fresh