Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৪
আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৬

অভিনেত্রী নুসরাতকে আক্রমণ! (ভিডিও)

অভিনেত্রী নুসরাতকে আক্রমণ! (ভিডিও)
নুসরাত জাহান

প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান জন্ম দেয়া নিয়ে আলোচনার তুঙ্গে রয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। গেলো ২৬ আগস্ট দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের মা হন তিনি। তবে সন্তানের পিতৃপরিচয় আড়াল করার কারণে তুমুল সমালোচনার মুখে পড়েন এই নায়িকা। যদিও পরবর্তীতে তার সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে এসেছে। তবুও তাকে কটাক্ষ করার মাত্রা কমেনি!

সন্তান জন্মের পর কয়েকদিন বিরতি কাটিয়ে ফের কাজে ফিরেছেন নুসরাত। সম্প্রতি একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। এতে তার সঙ্গে পর্দা শেয়ার করেছেন ধারাবাহিকের অভিনেতা রাজা গোস্বামী।

জানা গেছে, গর্ভাবস্থায় এই বিজ্ঞাপনের শুট করেছিলেন নুসরাত। গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিজ্ঞাপনটির ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন তিনি। বিজ্ঞাপনটির ভিডিও দেখেই নুসরাতকে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনরা। তার সেই পোস্টে একের পর এক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন তারা।

দেব ভট্টাচার্য লিখেছেন- ‘তোমার চরিত্রের দাগ কোনো সার্ফ দিয়েই যাবে না।’ ফাইজা তাবাসসুম লিখেছেন- 'মনের দাগ কি দিয়ে দূর করেন।' সজিব হালদার লিখেছেন- 'চরিত্রটাও ডিটারজেন্ট পাওয়ার দিয়ে ধুয়ে ফেলুন।' আর্ড অর্নব লিখেছেন- 'আগে নিজের দাগ টা ধুয়ে ফেল।' ওয়াসিম আকরাম লিখেছেন- 'তোমার মনেও একটু লাগাও।'

আবার কেউ কেউ জানতে চেয়েছেন, নুসরাতের সন্তান কেমন আছে? আমরা কি আপনার সন্তানের বাবাকে দেখতে পারবো? আবার কেউ নুসরাতের ঠোঁট নিয়ে কটাক্ষ করে লিখেছেন- 'আগে নুসরাতকে খুব ভালো লাগতো। ইদানীং ঠোঁটের যে অবস্থা করছে দেখলেই ঘৃনা লাগে। আর ওর চরিত্র এতো জঘন্য ছিঃ!'

বসিরহাটের সাংসদ নুসরাত জাহানকে উদ্দেশ্য করে পায়েল গাঙ্গুলি লিখেছেন, 'দিদি এবার বসিরহাটে আসো। আমরা তো সব জলে (পানিতে) ডুবে আছি। কিছু তো করো আমাদের জন্য। কি জন্যে যে তোমায় আমরা ভোট দিয়েছিলাম কে জানে?'

যে যাই বলুক, যত কটাক্ষই করুক তাতে নুসরাতের কিছু যায় আসে না। বরাবরের মতো এসব কটাক্ষের বিষয়ে মুখ খুলেননি তিনি।

প্রসঙ্গত, বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হচ্ছে। স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS