Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৬
আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অভিনেত্রী ও তার প্রেমিক

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অভিনেত্রী ও তার প্রেমিক
ঈশ্বরী দেশপাণ্ডে

মারাত্মক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে ও তার প্রেমিক শুভম দাদগের। গেলো সোমবার (২০ সেপ্টেম্বর) ভারতের গোয়ায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, আগামী মাসে শুভম দাদগেরের সঙ্গে বাগদান হওয়ার কথা ছিল ঈশ্বরীর। গত বুধবার (১৫ সেপ্টেম্বর) দুজন ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। সেখান থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার শিকার হন তারা।

দুর্ঘটনার দিন ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় তাদের গাড়ি। এরপর ওই গাড়িটি বগা ক্রিকের মোহনায় গিয়ে পড়ে। উল্টে পড়ার পর গাড়ির বন্ধ দরজা কোনোভাবেই খুলতে পারেননি তারা। পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। দুজনের মরদেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দিয়েছে গোয়া পুলিশ।

এদিকে ঈশ্বরী ও শুভমের মৃত্যুর খবর এখনও বিশ্বাস করতে পারছেন না তাদের আত্মীয়স্বজনরা। কান্নায় ভেঙে পড়ছেন দুজনের পরিবার। হাসিখুশি মুখ নিয়ে যে ছেলে-মেয়ে গোয়া বেড়াতে গিয়েছিল, তাদের মরদেহ ঘরে ফিরবে এমনটা দুঃস্বপ্নেও ভাবেননি তারা।

উল্লেখ্য, সদ্যই বেশ কিছু হিন্দি ও মরাঠি প্রোজেক্টের শ্যুটিং শেষ করেছিলেন ঈশ্বরী। সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ছবির সঙ্গে বড় পর্দায় ডেবিউ করবার কথা ছিল এই অভিনেত্রীর।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS