Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ২১:৩০
আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:২০

ছেলেকে রেখে পার্টিতে নুসরাত, সঙ্গে যশ

ছেলেকে রেখে পার্টিতে নুসরাত, সঙ্গে যশ

১৮ দিন বয়সী ছেলেকে বাড়িতে রেখে পার্টিতে গিয়ে সবাইকে চমকে দিয়েছেন টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। ছোট্ট ঈশানকে রেখে কাজেও যোগ দিয়েছেন তিনি।

গেলো শনিবার (১২ সেপ্টেম্বর) যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি মুডে ক‌্যামেরাবন্দি হয়েছেন নুসরাত। এদিন রাতে কলকাতার একটি রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন তিনি। সাদা শর্টস স্কার্ট আর ঘন নীল স্লিভলেস টপ, খোলা চুল আর নিউড মেকআপে লাস্যময়ী রূপে ধরা দেন নুসরাত। অন্যদিকে যশের পরনে ছিল ব্লু টি-শার্ট আর জিন্স।

নুসরাতের এই ছবি ফ্যান পেজ মারফত নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে চলছে সমালোচনা। অনেকেই মন্তব্য করেছেন, আয়ার কাছে দুধের ছেলেকে রেখে নুসরাতকে কেন এভাবে ঘুরে বেড়াতে হবে?

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য ফাটল ধরে। দীর্ঘদিন ধরেই আলাদা ছিলেন তার। এরইমধ্যে নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিলে নিখিল স্পষ্ট জানিয়ে দেন, তিনি সেই সন্তানের বাবা নন।

অন্তঃসত্ত্বা থাকাকালীন পুরোটা সময় তার পাশে ছিলেন বিশেষ বন্ধু যশ। সন্তান জন্মের সময় হাসপাতালে ভর্তি, সেখানে দেখাশোনা করা, সর্বশেষ বাসায় নিয়ে যাওয়ার কাজটিও করেছেন যশ। গুঞ্জন রয়েছে, নুসরাতের এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত। সম্প্রতি নুসরাতও জানিয়েছেন, তিনি মাতৃত্ব উপভোগ করছেন, যশের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS