Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

গোপন প্রেম নিয়ে মুখ খুললেন নার্গিস ফাখরি

গোপন প্রেম নিয়ে মুখ খুললেন নার্গিস ফাখরি
নার্গিস ফাখরি

বলিউডের 'রকস্টার' খ্যাত নায়িকা নার্গিস ফাখরি। রকস্টার-এ অভিনয়ের সময় ছবির নায়ক রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। পরবর্তীতে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে তার নাম জড়ায়। তাদের সম্পর্ক নিয়ে এক সময় বলিপাড়ায় ব্যাপক চর্চা হয়েছে। অবশেষে উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে উদয় চোপড়ার সঙ্গে প্রেমের বিষয়টি স্বীকার করে নিয়েছেন নার্গিস ফাখরি। এই অভিনেতার সঙ্গে তিনি ৫ বছর সম্পর্কে ছিলেন। উদয়কে তিনি 'সুন্দর আত্মা' বলে অভিহিত করেছেন।

নার্গিস ফাখরির ভাষ্য, 'ভারতে আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ হলেন উদয়। আমি কোনওদিনই সংবাদ মাধ্যমের কাছে আমার আর উদয়ের সম্পর্কের কথা বলিনি, কারণ আমাকে কিছু লোকজন এ বিষয়ে কথা বলতে নিষেধ করেছিলেন। এখন আফসোস হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে এই সম্পর্কের কথা বলা উচিত ছিল আমার।'

প্রসঙ্গত, ২০১৪ সালে উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফাখরির সম্পর্ক নিয়ে জোর আলোচনা শুরু হয়েছিল। সেসময় প্রেমের বিষয়টি অস্বীকার করে নার্গিস বলেছিলেন, 'আমি উদয়ের সঙ্গে ডেট করছি না। ভারতে আমার খুব কম বন্ধু আছে, উদয় তাদের মধ্যে একজন।

তবে এখন উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেও ঠিক কী কারণে তাদের সম্পর্ক ভেঙে গেছে আর কেন তিনি ভারত ছেড়ে চলে গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। আপাতত যুক্তরাষ্ট্রে বসবাস করছেন বলিউডের এই অভিনেত্রী।

সূত্র: জি নিউজ

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS