Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

বিয়ের পিঁড়িতে সুশান্তের সাবেক প্রেমিকা

বিয়ের পিঁড়িতে সুশান্তের সাবেক প্রেমিকা

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সাবেক অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। আগামী বছরের শুরুর দিকে প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিয়ের পরিকল্পনা করছেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে মুখ ফসকে এ বিয়ের কথা ফাঁস করে দিয়েছেন অঙ্কিতার সহ-অভিনেতা শাহির শেখ।

তবে অঙ্কিতা বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। শাহিরকে থামিয়ে দিয়ে তিনি বলেন, ‘সেরকম কোনো পরিকল্পনা নেই। এ মুহূর্তে নতুন কিছু করার ইচ্ছা নেই। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে একটি পরিকল্পনা আছে।’

সাত বছর আগে ধারাবাহিক ‘পবিত্র রিশতা’য় একসঙ্গে কাজ করেন সুশান্ত ও অঙ্কিতা। যার মাধ্যমে ব্যাপক পরিচিতি পান দুজন। নাটকটিতে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়ান তারা। যদিও তাদের সেই সম্পর্ক টিকেনি। সুশান্ত নতুন করে প্রেমে পড়েন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। এদিকে তিন বছর হলো ভিকির সঙ্গে প্রেম করছেন অঙ্কিতা। সাবেক প্রেমিক যুগলের জনপ্রিয় সেই নাটকের নতুন সিজনে অঙ্গিতার সঙ্গে জুটি বেঁধেছেন শাহির শেখ।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এক বছরের বেশি সময় পার হলেও এই অভিনেতার মৃত্যুর আসল রহস্য উদঘাটন হয়নি! সুশান্তের মৃত্যুর পর ব্যাপকভাবে আলোচনায় উঠে আসেন অঙ্কিতা লোখান্ডে। সেসময় প্রয়াত এই তারকাকে নিয়ে অনেক স্মৃতিচারণও করেন অঙ্কিতা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS