Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪০
আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৪

প্রতিযোগী থেকে বিচারক পড়শী

প্রতিযোগী থেকে বিচারক পড়শী
পড়শী

জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে দেখা যাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শীকে। তবে এই আয়োজনে প্রতিযোগী নন তিনি। এবার দেখা মিলবে বিচারক পড়শীর।

ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসনে বসতে যাচ্ছেন তিনি। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই গায়িকা। কারণ পড়শীর ক্যারিয়ারও শুরু হয়েছিল একটি বেসরকারি টিভি চ্যানেলের রিয়েলিটি শো’র মাধ্যমে। সেটা অবশ্য এক যুগ আগের কথা।

এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘আমি নিজেও একটি রিয়েলিটি শো থেকে উঠে এসেছি। আমি তখন মঞ্চে গান গেয়েছি। এবার বিচারকের আসনে বসে প্রতিযোগীদের গান শুনবো। একজন প্রতিযোগী যখন স্টেজে গান করতে আসেন তখন তার গানের সাথে স্বপ্ন, ভয়সহ অনেক কিছু মাথায় কাজ করে। সেই অভিজ্ঞতা আমিও পার করে এসেছি। তাই আমি চেষ্টা করবো আমার অভিজ্ঞতা দিয়ে প্রতিযোগীদের তুলে আনার।'

তিনি আরও বলেন, 'আমাকে একদিন কুমার বিশ্বজিৎ স্যার বলেছিলেন ‘তুইও একদিন বিচারক হবি’। এখন স্যারের কথা সত্যি হতে যাচ্ছে। এতে আমি অনেক আনন্দিত। আশা করি, আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে ভালো কিছু শিল্পীকে উঠিয়ে আনতে পারবো। আমাকে এত বড় একটি আয়োজনে যুক্ত করার জন্য আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান এবং অনুষ্ঠান প্রধান দেওয়ান শাসমুর রকিব ভাইকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

সোহাগ মাসুদের প্রযোজনায় আগামী শুক্রবার (১০ সেপ্টেম্বর) থেকে মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হবে। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা ১২ থেকে ২২ বছরের মধ্যে হতে হবে।

রেজিষ্ট্রেশন করার নিয়ম- রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে।

এছাড়াও rtvonline.com/youngstar অথবা [email protected] অথবা www.facebook.com/Rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS